Apan Desh | আপন দেশ

আকবরের জন্মদিন, ফেসবুকে আবেগঘন পোস্ট

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪১, ২৯ আগস্ট ২০২৩

আকবরের জন্মদিন, ফেসবুকে আবেগঘন পোস্ট

ফাইল ছবি

‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি গায়ক আকবর। ‘ইত্যাদি’-এর মাধ্যমে উঠে আসা জনপ্রিয় এই শিল্পী গত বছরের ১৩ নভেম্বর না ফেরার দেশে চলে যান। মৃত্যুর পর আজ ২৯ আগস্ট প্রথম জন্মদিন এ গায়কের।

দিনটি ঘিরে আবেগঘন এক পোস্ট ভাসছে আকবরের ফেসবুক প্রোফাইলে। এই পোস্টটি করেন তার একমাত্র সন্তান অথৈ। বাবাকে নিয়ে তিনি লিখেছেন, আব্বু খুব ভালোবাসি তোমায়। তোমাকে ছাড়া একা থাকতে আমার খুব কষ্ট হয়। এখন প্রতিটা মুহূর্তে অনুভব করি তুমি আমার জীবনে কী ছিলে। তোমার ছোট ছোট পাগলামিগুলো খুব মিস করি আমি। আজ সকালে ঘুম থেকে উঠে কেউ বলেনি আমার গিফট কই। কেউ জানতে চাইনি আজ আম্মু কী কী স্পেশাল খাবার রান্না করেছে। তোমার স্মৃতিগুলো আমাকে অনেক কষ্ট দেয়। তোমাকে ছাড়া সবকিছু কেমন যেন শূন্য শূন্য লাগে। খুব মিস করি তোমাকে।

বাগদান সারলেন গায়ক আরমান মালিক

শিল্পী আকবরের শেষ সময়টা বেশ কষ্টে কেটেছে। কিডনি ও রক্ত সংক্রমণে তার পা কেটে ফেলতে হয়েছিল। দীর্ঘদিন ধরে অসুস্থ আকবরের চিকিৎসা বারডেম হাসপাতালে আইসিইউতে (ইনটেনসিভ কেয়ার ইউনিট) চলছিল। ডায়াবেটিস, কিডনিসহ বিভিন্ন রোগে ভুগছিলেন তিনি। শেষ পর্যন্ত ৫৪ বছর বয়সে তিনি মারা যান।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়