Apan Desh | আপন দেশ

তিশাকে নিঃশর্ত ক্ষমা চাইতে ২৪ ঘণ্টার আলটিমেটাম

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:৫১, ২১ নভেম্বর ২০২৩

তিশাকে নিঃশর্ত ক্ষমা চাইতে ২৪ ঘণ্টার আলটিমেটাম

তানজিন তিশা

ছোট পর্দার আলোচিত অভিনেত্রী তানজিন তিশাকে নিঃশর্ত ক্ষমা চাইতে ২৪ ঘণ্টার আলটিমেটাম দিয়েছেন বিনোদন অঙ্গনের সাংবাদিকরা। মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার সামনে অনুষ্ঠিত মানববন্ধন থেকে  এই আল্টিমেটাম দেয়া হয়েছে।।

সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলের সাংবাদিকের বিরুদ্ধে তিশার অপেশাদার অভিযোগ এবং সাংবাদিকদের ‘উড়িয়ে দেয়ার’ হুমকি দেয়ায়  এ মানববন্ধন করা হয়। এতে বিনোদন অঙ্গনের সাংবাদিকরা অংশ নেন।

মানববন্ধনে তিশাকে ২৪ ঘণ্টার এ আলটিমেটাম দেয়ার পাশাপশি ডিবি কার্যালয়ে সাংবাদিক মাজহারুল ইসলাম তামিমের বিরুদ্ধে করা অভিযোগ তুলে নিতেও বলা হয়েছে।

এসময় বিনোদন সংবাদকর্মীরা তানজিন তিশাকে উদ্দেশ করে বলেন, ‘তানজিন তিশা আপনি বিভিন্ন সময় সাংবাদিকদের সঙ্গে বাজে আচরণ করেছেন। আপনার বিরুদ্ধে অভিযোগ রয়েছে অনেক। আপনার বিষয়ে আমরা সব জানি, এবার আপনি থামুন।’

উল্লেখ্য, গত কিছুদিন ধরে অভিনেত্রী তানজিন তিশা নান কারণে আলোচনায় রয়েছেন। মূলত গত বৃহস্পতিবার (১৬ নভেম্বর)তিনি গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির পরই নাট্যাঙ্গন ও সোশ্যাল মিডিয়ায় নানান কথা ছড়িয়ে পড়ে। গুঞ্জন ওঠে, ঘুমের ওষুধ খেয়ে নাকি আত্মহত্যার চেষ্টা করেছেন এই অভিনেত্রী! তারপরই খবরের খোঁজে তৎপর হয়ে ওঠে গণমাধ্যম। ওইদিন দুপুর পর্যন্ত সংবাদমাধ্যমের কাছে আড়ালেই ছিল তার অসুস্থতার মূল রহস্য। এক পর্যায়ে বিকেলে বাসায় ফিরে দীর্ঘ এক পোস্টে তিনি এ ‘আত্মহত্যার চেষ্টা’কে ‘ভুল সংবাদ’ বলে দাবি করেন।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়