Apan Desh | আপন দেশ

ভালোবাসা দিবসে অমির ‘দুঃখিত’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:১৫, ৫ ফেব্রুয়ারি ২০২৪

ভালোবাসা দিবসে অমির ‘দুঃখিত’

ছবি: সংগৃহীত

ব্যাচেলর পয়েন্টের আলোচিত পলাশ ও পারসা ইভানা। তাদের অভিনয়ের কারিশমা সকলেরই জানা। এছাড়াও জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমির পরিচালনায় একত্রে জুটি বেঁধেছেন গুডবাজ, ব্যাডবাজ, বিদেশ, কিডনিসহ বেশকিছু জনপ্রিয় নাটকে। তবে এবার তাদের দেখা যাবে নিটোল রোমান্টিক প্রেমের গল্পে। পরিচালক অমি তাদের দুজনকে নতুনভাবে হাজির করছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে।

বঙ্গবিডি লাস্ট স্টোরিজ নামে চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছে। তারই একটি নির্মাণ করবেন অমি। অমির হাত ধরে নির্মিত হতে যাওয়া এই স্বল্পদৈর্ঘ্যের নাম ‘দুঃখিত’। এটি রচনা করেছেন বিশ্বজিৎ চৌধুরী। চুক্তিও সম্পন্ন হয়েছে।

এ বিষয়ে কাজল আরেফিন অমি বলেন, পলাশ ও ইভানাকে দর্শকেরা ব্যাচেলর পয়েন্ট ধারাবাহিকে দেখেছেন এক রূপে। বিভিন্ন নাটকেও তারা আলোচিত হয়েছেন। এবার তাদের হাজির করতে যাচ্ছি নতুন এক রূপে। দর্শকেরা পছন্দ করবেন আমার অনুমান থেকে বলতে পারি। এটি একটি দুর্দান্ত রোমান্টিক গল্প। যেখানে জুটিবদ্ধ হয়েছেন পলাশ ও ইভানা।

আসন্ন ভালোবাসা দিবসে ‘দুঃখিত’ প্রকাশ হবে বঙ্গবিডি ওটিটিতে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়