Apan Desh | আপন দেশ

অনন্ত জলিল সভাপতি হতে নারাজ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:৪৭, ৬ মার্চ ২০২৪

অনন্ত জলিল সভাপতি হতে নারাজ

ছবি: সংগৃহীত

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৯ এপ্রিল। এরই মধ্যে প্যানেল প্রস্তুতে ব্যস্ত সম্ভাব্য প্রার্থীরা। এদিকে, মিশা-ডিপজল প্যানেল প্রস্তুত। তবে নিপুণের প্যানেলে সভাপতি প্রার্থী কে হচ্ছেন তা স্পষ্ট নয়।

অন্যদিকে সভাপতির খোঁজে অনন্ত জলিলের দ্বারস্থ হয়ে ব্যর্থ হয়েছেন নিপুণ। অনন্তকে সভাপতি পদে রাজি করাতে নিপুণের সঙ্গে কাজ করেন সমিতির বর্তমান প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু, আপিল বোর্ডের চেয়ারম্যান শামসুল আলমসহ বেশ কয়েকজন। 

রাজধানীর হোটেল ওয়েস্টিনে অনন্ত জলিলের সঙ্গে বৈঠকে বসেছিলেন তারা। সোমবার (৪ মার্চ) এক সংবাদ সম্মেলনে নিজেই এসব কথা স্বীকার করেন অনন্ত জলিল।

তিনি বলেন, ‘আসন্ন নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার খসরু, আপিল বোর্ডের চেয়ারম্যান শামসুল আলম, প্রযোজক ইকবাল, মোহাম্মদ হোসেন, নিপুণসহ হোটেল ওয়েস্টিনে বসেছিলাম।’

আরও পড়ুন>> জায়েদ খানের সদস্যপদ বাতিল

এদিকে, বিষয়টি সংবাদ সম্মেলনে ব্যাখ্যা দিয়ে বলেন, গতকাল আমি আমার ব্যবসায়ী সংগঠন বিজিএমইএ এর একটা প্রোগ্রামে শিল্পী সমিতির নির্বাচন নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করায়, তাদেরকে নিপুণ ম্যাডামসহ আরও অনেকের নাম বলেছিলাম। ইলিয়াস কাঞ্চন ভাই যখন সিদ্ধান্ত  নিলেন ২০২৪ এর শিল্পী সমিতির নির্বাচন করবেন না। তারপর থেকেই আমি যাদের নাম বলেছি, তারা এক এক করে এবং সম্মিলিতভাবেও  আমাকে নিপুন ম্যাডামের প্যানেলে সভাপতি পদে নির্বাচন করতে অনুরোধ করেন।

এদিকে, খসরু ও শামসুল আলম নিপুণের পক্ষে কাজ করছেন কি এ বিষয়ে উল্লেখ করে জলিল বলেন, এখানে উল্লেখ্য থাকে যে, খোরশেদ আলাম খসরু ভাই ও শামসুল আলম ভাই নির্বাচন কমিশনের দায়িত্ব পাওয়ার পর আমার সঙ্গে আর এ নিয়ে যোগাযোগ করেননি। এ বিষয়টি  সবার অবগতির জন্য জানানো হলো।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়