Apan Desh | আপন দেশ

আমার শরীর নষ্ট করেছে...একেরপর এক বিয়ে করেছে আদিল!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:৩১, ৮ মার্চ ২০২৪

আমার শরীর নষ্ট করেছে...একেরপর এক বিয়ে করেছে আদিল!

ছবি: সংগৃহীত

বলিউডের ড্রামা কুইন খ্যাত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। ২০২২ সালে আদিল দুরানিকে  বিয়ে করেন। মুসলিম ধর্মও গ্রহণ করেন রাখি। কিন্তু বিধি বাম। দু’বছরও যায়নি।

গেল বছরের শুরুর দিকে স্বামীর বিরুদ্ধে পরকীয়াসহ নানান অভিযোগ তুলে রাখি। বিচ্ছেদের ঘোষণা দেন। বর্তমানে রাখি সিঙ্গেল থাকলেও বিয়ে করেছেন অভিনেত্রীর সাবেক স্বামী আদিল।

জানা গেছে, চলতি বছরের ৩ মার্চ ‘বিগ বস ১২’র সাবেক প্রতিযোগী সোমি খানকে বিয়ে করে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন আদিল। সোশ্যাল মিডিয়ায় বিয়ের একগুচ্ছ ছবি শেয়ার করে একটি পোস্টে সুখবরটি নিজেই জানিয়েছেন তিনি।

ইন্সটাগ্রাম স্ট্যাটাসের ক্যাপশনে আদিল লিখেছেন- ‘আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, ঈশ্বরের কৃপায় আমরা একটি সাধারণ ও সুন্দর অনুষ্ঠানের মাধ্যমে আমাদের নিকাহ সম্পন্ন করেছি। আমরা এই আশীর্বাদের জন্য কৃতজ্ঞ এবং আমরা আমাদের পরিবার ও বন্ধুদের থেকে পাওয়া ভালোবাসা আর সমর্থনের জন্য কৃতজ্ঞ। আমরা স্বামী-স্ত্রী হিসেবে একসঙ্গে আমাদের নতুন যাত্রা শুরু করতে উৎসুক। আমাদের সুখী বিবাহিত জীবনের জন্য প্রার্থনা করবেন।’

ভারতীয় গণমাধ্যম বলছে, জয়পুরেই সোমির গলায় মালা দিয়েছেন আদিল। বিয়ের খবর রটে গেলেও এখন পর্যন্ত এটা নিয়ে মুখ খোলেননি তারা। শোনা যাচ্ছে, রাখির কুনজর থেকে বাঁচতেই নাকি বিয়ে করেছে তিনি।

অন্যদিকে, রাখি সাওয়ান্তও একটি বেদনাদায়ক পোস্ট শেয়ার করে নিজের অনুভূতি প্রকাশ করেছেন। তিনি লিখেছেন, 'আমি নিজেকে নিয়ে গর্বিত। আমি সব ধরনের যন্ত্রণা, পারিবারিক সমস্যা, বিশ্বাস, হার্টব্রেক, নিরাপত্তাহীনতা, বিষন্নতা ইত্যাদির মধ্য দিয়ে যাচ্ছি। আমি এইসবের সঙ্গে লড়াই করেছি। আমার শরীর নষ্ট করেছে। কিন্তু, কখনও হাল ছাড়িনি।

এছাড়াও রাখি সাওয়ান্ত ইনস্টাগ্রামে ক্রমাগত দুঃখের স্টোরি শেয়ার করেছেন। তিনি কেবলই তাঁর সঙ্গে হওয়া প্রতারণা, ঝামেলা এবং যন্ত্রণার কথা বলছেন। এতেই বোঝা যাচ্ছে যে রাখি হতাশায় ভুগছেন। রাখি বলেছেন, আদিল তাঁর সঙ্গে প্রতারণা করেছে। রাখি দাবি করেছেন, আদিল মেয়েদের জীবন নষ্ট করছে। সে অতীতে অনেক বিয়ে করেছে এবং এখনও পর্যন্ত তাদের ডিভোর্স হয়নি। রাখি আরও বলেছেন যে আদিলের সঙ্গে তাঁর এখনও ডিভোর্স হয়নি।

প্রসঙ্গত, আদিলের সঙ্গে সংসার শুরু করার জন্য মুসলিম ধর্মও গ্রহণ করেন রাখি। কিন্তু বছর ঘোরার আগেই তাদের সংসারে অশান্তি শুরু হয়। নানান অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলাও করেন তিনি। তবে শেষ পর্যন্ত ভেঙে যায় রাখি-আদিলের সংসার।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়