Apan Desh | আপন দেশ

রানী মুখার্জী যা বললেন বিয়ে নিয়ে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৩৭, ২৪ মার্চ ২০২৪

রানী মুখার্জী যা বললেন বিয়ে নিয়ে

ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী রানী মুখার্জীর বিয়ে নিয়ে নানা কথা প্রচলিত। নব্বইয়ের দশক থেকে চুটিয়ে কাজ করেছেন হিন্দি ছবিতে। অভিনেত্রী হিসাবে যে বহুমুখী প্রতিভার অধিকারিণী তিনি, তার প্রমাণ রেখেছেন বিভিন্ন ঘরানার ছবিতে।

ক্যারিয়ারের তুঙ্গে যখন রানী তখন যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার সঙ্গে গাঁটছাড়া বাঁধেন রানী। যদিও তার আগে অভিষেক বচ্চনের সঙ্গে তার বিয়ের খবর নিয়ে প্রচুর জল ঘোলা করে সকল গণমাধ্যম।

২০১৪ সালে আদিত্যকে বিয়ে করার পর থেকেই কমিয়ে ফেলেন কাজের সংখ্যা। বছরে একটা, কখনো আবার তিন বছরে একটা ছবি করেছেন। তবে সম্প্রতি আবার পুরানো ছন্দে ফিরেছেন রানী । এক সময় যশরাজ ফিল্মস ছাড়া কাজ করতেন না। এখন সেই নিয়ম ভেঙেছেন নিজেই। প্রায় দশ বছরের দাম্পত্য জীবন তার ও আদিত্য চোপড়ার। কিন্তু কখনই নিজের বিয়ে বা ব্যক্তিগত জীবন নিয়ে সেভাবে মুখ খোলেননি রানী। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে যশরাজের কর্ণধার আদিত্যকে বিয়ে করার নেপথ্যের কারণ জানালেন অভিনেত্রী।

আরও পড়ুন <> বিপাশা হায়াতের জন্মদিন আজ

ব্যক্তিগত জীবনকে বরাবর ক্যামেরার বাইরেই রেখেছেন রানী ও আদিত্য। মেয়ে আদিরাকেও সেভাবেই বড় করেছেন তারা। খানিক লোকচক্ষুর আড়ালেই ইতালিতে গিয়ে আদিত্যের সঙ্গে সাত পাক ঘোরেন রানী। পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের কাছে যখন কনেদের ভিড় শুরু হয়নি, তখন তার তৈরি পোশাক পরে বিয়ে করেছিলেন রানী। কিন্তু, তার বিয়ের ছবি এখনো অধরা অনুরাগীদের কাছে। সেই ছবি কি কোনো দিন দেখতে পাবেন অনুরাগীরা? এমন প্রশ্নে হাসিমুখে রানির উত্তর, ‘হয়তো কোনো দিন... কী জানি!’ তবে এত বছর পর স্বামী আদিত্য চোপড়াকে নিয়ে রানী বলেন, ‘ও খুব ভালো মানুষ। যেটি আমি আদির মধ্যে দেখি, সেটি ও যেমন দুর্দান্ত মানুষ, তেমনই ভালো ওর নেতৃত্ব দেয়ার ক্ষমতা।’

পরে রানীর সংযোজন, ‘আদি খুব স্বচ্ছ মানুষ। ওর নীতিবোধ অসম্ভব সজাগ। আমি এত বছর এই ইন্ডাস্ট্রিতে কাজ করেছি। যদিও এই ইন্ডাস্ট্রির কাউকে বিয়ে করতেই হত, তা হলে আদি ছাড়া অন্য কেউ নয়।’

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়