Apan Desh | আপন দেশ

বড় ‘গ্যাঞ্জামের’ ইঙ্গিত দিলেন নির্মাতা অমি

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৩:২২, ৪ এপ্রিল ২০২৪

বড় ‘গ্যাঞ্জামের’ ইঙ্গিত দিলেন নির্মাতা অমি

ছবি: সংগৃহীত

এক ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক দিয়ে জনপ্রিয় হয়ে উঠেন কাজল আরেফিন অমি। শুধু ‘ব্যাচেলর পয়েন্ট’ নয়, নির্মাণ করেছেন একাধিক একক নাটক, ড্রামা সিরিজ ও ওয়েব সিরিজ। সেই ধারাবাহিকতায় রাজধানীর ব্যাটারি গলি নামে এক মহল্লার গল্প নিয়ে ‘ফিমেল’ নাটকের তিন কিস্তি বানিয়ে দারুণ সাড়া ফেলেন তিনি। সেই আগ্রহ ও দর্শক চাহিদায় নির্মিত হতে যাচ্ছে চতুর্থ কিস্তি ‘ফিমেল ৪’। এবার আরও বড় পরিসরে নির্মিত হবে, মুক্তি পাবে একটি ওটিটি প্লাটফর্মে।

মঙ্গলবার (৩ মার্চ) এ বিষয়ে এ ওটিটি প্ল্যাটফর্মটির সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছেন নির্মাতা অমি। চুক্তি স্বাক্ষর শেষে ফেসবুকে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেন, বড় গ্যাঞ্জামের আয়োজন চলছে। সাইনিং ‘ফিমেল ৪’।

অমি বলেন, আমার বানানোর নাটকগুলোর মধ্যে ‘ফিমেল’ অন্যতম জনপ্রিয় একটি কাজ। এর চরিত্রগুলোও ড্যান্স শাহ আলম, লাবু কমিশনারসহ প্রত্যেকেই আলাদাভাবে দর্শকদের কাছে পরিচিত। দর্শকরা চায় নতুন কিস্তি দেখতে। তাদের অনুপ্রেরণায় আমি সাহস পেয়েছি। তাই আরও বড় পরিসরে ‘ফিমেল ৪’ তৈরি করব।

‘ফিমেল ৪’ এর শুটিং শুরু হবে আসন্ন ঈদুল ফিতরের পরে। মুক্তির কথা রয়েছে ঈদুল আজহায়। এতে অভিনয় করবেন আগের অভিনয় শিল্পীরা। তবে হয়তো দু’একজন আর্টিস্ট পরিবর্তন হতে পারে গল্পের প্রয়োজনে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়