Apan Desh | আপন দেশ

অভিযোগ নিয়ে থানায় বুবলী

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৫৯, ৯ মে ২০২৪

আপডেট: ১৭:৩৮, ১২ মে ২০২৪

অভিযোগ নিয়ে থানায় বুবলী

ছবি: সংগৃহীত

সিনেমা, ব্যক্তি জীবন নিয়ে আলোচনায় রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। বিশেষ করে শাকিব খানের সঙ্গে বিয়ের সম্পর্ক নিয়ে। সম্প্রতি ‘তাদের বিচ্ছেদ হয়নি’ দাবি করে আলোচনায় যেন ঘি ঢেলেছেন তিনি। এদিকে শাকিবকে নিয়ে মন্তব্য করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাসও। তবে নানা বিষয়ে আলোচনার ভিড়ে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই হেনস্থার শিকার হচ্ছেন বুবলী। এসব রুখবে এবার পদক্ষেপ নিলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় মিথ্যা, বানোয়াট, অরুচিকর ও ভিত্তিহীন তথ্য প্রচারের অভিযোগে পুলিশের দ্বারস্থ হয়েছেন এ নায়িকা। গত ২৪ এপ্রিল রাজধানীর ভাটার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তিনি।

জিডিতে এ নায়িকা লেখেন, গত কয়েকদিন ধরে কিছু ব্যক্তি, অনলাইন পোর্টাল ও টেলিভিশন চ্যানেল তাদের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলে আমাকে নিয়ে বিভিন্ন অরুচিকর, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করছে। এ অবস্থায় বিষয়টি সাধারণ ডায়েরিভুক্ত করে রাখা একান্ত প্রয়োজন বলে মনে করছি।

আরও পড়ুন>> ‘শাকিব-বুবলীর বিয়েই হয়নি’

জানা গেছে, প্রতিদিনের চিত্র, জমশেদ ভাই, মৌ সুলতানা, সনি কমিনিকেশ, এসকে উজ্জল, সোনিয়া শিমু, ফেরদৌস কবির, আবুল হোসাইন তুফান, শাহিনুর আক্তর, জাহিদুল ইসলাস আপনসহ ১৫ থেকে ২০টি ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলের নাম উল্লেখ করেছেন বুবলী। তার অভিযোগের তালিকায় চারটি গণমাধ্যমের নামও রয়েছে।

বুধবার (৮ মে) সন্ধ্যায় ডিএমপির গুলশান বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা বুবলীর জিডির বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশের এ কর্মকর্তা জানান, বিষয়টি ডিএমপির সিটিটিসি বিভাগের সাইবার ইউনিট তদন্ত করছে।

ঢালিউড সুপারস্টার শাকিব খানের হাত ধরে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে প্রবেশ শবনম বুবলীর। এরপর শাকিব খানের সঙ্গেই কয়েকটি ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। একসঙ্গে কাজের মাঝে প্রেম-ভালোবাসার সম্পর্কে জড়ান। তারপর বিয়ে এবং সন্তানের মা হন এ নায়িকা। কিন্তু এ বিয়ে ও সন্তান নিয়ে প্রায়ই বিতর্ক হয়।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ঢাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলের অনুমতি দিতে বলেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জে র‍্যাব হেফাজতে নারী মৃত্যুর ঘটনায় ক্যাম্প কমান্ডার প্রত্যাহার সৌদি আরব পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী, দুইজনের মৃত্যু সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ শুরু দেশের পাঁচ অঞ্চলে দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস রাঙামাটিতে ইউপিডিএফের অর্ধদিবস অবরোধ চলছে ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু, জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ শুরু