Apan Desh | আপন দেশ

পরীমণি রাজ্যকে নিয়ে হাসপাতালে 

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৪:১০, ৩ জুলাই ২০২৩

আপডেট: ১৫:২৫, ৩ জুলাই ২০২৩

পরীমণি রাজ্যকে নিয়ে হাসপাতালে 

ফাইল ছবি

চিত্রনায়িকা পরীমণি নায়ক শরিফুল রাজ দম্পতির একমাত্র সন্তান রাজ্য অসুস্থ। অসুস্থ ছেলেকে নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে গিয়েছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন নায়িকা নিজেই।

ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে তিনি জানান, অসুস্থ ছেলেকে নিয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে রয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘রাজ্য অসুস্থ।’

তবে ছেলের কী হয়েছে সে সম্পর্কে কিছু উল্লেখ করেননি নায়িকা। অনেকে মন্তব্যের ঘরে প্রশ্ন রাখলেও সে সবের কোন সাড়া দেননি পরী।

আড়ও পড়ুন: ‘আমি তোমার ওই সব প্রেমিকাদের মতো নই’

এদিকে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা প্রিয় তারকার একমাত্র ছেলের অসুস্থতার খবর জানতে পেরে দ্রুত সুস্থতা কমনা করেছেন।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন অভিনেতা শরিফুল রাজ ও পরীমণি। পরে ২০২২ সালের ১০ জানুয়ারি তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে। আরও জানা যায়, তাদের সংসারে সন্তান আসছে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। এরপর ২০২২ সালের ১০ আগস্ট তাদের সংসারে ছেলে রাজ্য আসে।

আরও পড়ুন: ‘রাজ চলে গেল রাজের মতো’

কিন্তু ছেলে জন্মের পর নানা কারণেই স্বামী-অভিনেতা রাজের সঙ্গে বিচ্ছেদের প্রসঙ্গ উঠে এসেছে। আর বর্তমানে তারা আলাদা থাকছেন।

আপন দেশ/জেডআই
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়