Apan Desh | আপন দেশ

‘আমি তোমার ওই সব প্রেমিকাদের মতো নই’

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫৩, ২৩ জুন ২০২৩

আপডেট: ১৭:৫৪, ২৩ জুন ২০২৩

‘আমি তোমার ওই সব প্রেমিকাদের মতো নই’

ফাইল ছবি

শামসুন্নাহার চলচিচত্রের পরীমণি। নিজের জীবন নিয়ে আড়াল- আবডাল নয়, বরং তিনি যেন একেবারে খোলা বই। রাগ,অভিমান,সুখ কিংবা দুঃখ- সব রকম অনুভূতির বহিঃপ্রকাশ করে ফেলেন বেশ স্পষ্ট ভাবেই।

অনেকে অবশ্য তাকে হঠকারীও বলেও থাকেন। তাতে খুব বেশি তোয়াক্কা করেন না তিনি। তার যে অল্পেতেই মাথা গরম হয়, বিভিন্ন সাক্ষাৎকারে অভিনেত্রী সে কথা নিজেই জানিয়েছেন। 

এই মুহূর্তে স্বামী শরিফুল রাজের থেকে আলদা থাকছেন। নেপথ্যে স্বামীর ফোন থেকে ফাঁস হওয়া তিন নায়িকার ভিডিও। কিছু দিন আগে ছেলের দশ মাস পূর্ণ হওয়ার আনন্দে পরীর পাশে বসে রাজ্যকে নিয়ে কেক কেটেছেন রাজ। অনেকেই ভেবেছিলেন, মিটমাট হবে দম্পতির। তবে সে জল্পনা উড়িয়ে পরীমণি জানান, বনিবনা সম্ভব নয়। এই ঘটনার দু’সপ্তাহ কাটতে না কাটতেই নতুন মন্তব্য। নায়িকা নিজের ফেসবুকে লেখেন, ‘আমি তোমার ওই সব প্রেমিকাদের মতো নই যে, চাইলেই আবার গায়ে ঘেঁষা যায়।’

পরীমণি নিজের ফেসবুকে সকাল সকাল বেশ কিছু ছবি দেন। সাদা শাড়িতে সজ্জিতা অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, ‘এভাবেই বছর পেরোবে, কাল পেরোবে…। যেভাবে এখন মাস পেরিয়ে যায়! কিছু তবু ফিরে পাওয়া যায় না। এই যেমন আমি।’

শেষে অভিনেত্রীর সংযোজন, ‘হারিয়ে ফেললে তো হারিয়েই ফেললে। আমি তোমার ওই সব প্রেমিকাদের মতো নই যে, চাইলেই আবার গায়ে ঘেঁষা যায়।’ তা হলে কি স্বামী রাজের উদ্দেশেই এই পোস্ট? জল্পনা উস্কে দিলেন অভিনেত্রী।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ