Apan Desh | আপন দেশ

ফ্ল্যাটের দরজা ভেঙ্গে বিমানবালার মরদেহ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৩:৪৭, ৫ সেপ্টেম্বর ২০২৩

ফ্ল্যাটের দরজা ভেঙ্গে বিমানবালার মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

মুম্বাইয়ে বন্ধ ফ্ল্যাটের ভেতর থেকে এক বিমানবালার রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, ভারতের ছত্তিশগড় প্রদেশের বাসিন্দা রুপাল ওগ্রে এয়ার ইন্ডিয়াতে চাকরি পাওয়ার পর চলতি বছরের এপ্রিলে মুম্বাই চলে যান। সেখানে প্রেমিক এবং বোনকে নিয়ে আন্ধেরির একটি অ্যাপার্টমেন্টের ফ্ল্যাটে ভাড়া থাকতেন রুপাল। ওই ফ্ল্যাট থেকেই তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত রোববার রুপালকে ফোনে না পেয়ে তার পরিবারের সদস্যেরা উদ্বিগ্ন হয়ে বন্ধুদের ফোন করেন। এরপর রুপালের বন্ধুরা ওই ফ্ল্যাটের দরজা ভেতর থেকে বন্ধ দেখে অনেক ধাক্কা দেয়ার পরও সাড়া না পেয়ে পুলিশে ফোন করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে রুপালকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। এরপর তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রুপালের মৃত্যুর ঘটনায় পুলিশ ওই অ্যাপার্টমেন্টের ঝাড়ুদার বিক্রম অটওয়ালকে আটক করেছে। কেননা তার মাতায় আঘাতের চিহ্ন রয়েছে। এজন্য তাকে সন্দেহ করা হচ্ছে। একই সঙ্গে তার স্ত্রীকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

আপন দেশ/এবি/ সূত্র: এনডিটিভি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়