Apan Desh | আপন দেশ

বর পলাতক, ধরে এনে বিয়ে দিলো পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২১:১৬, ২ ফেব্রুয়ারি ২০২৪

বর পলাতক, ধরে এনে বিয়ে দিলো পুলিশ

ছবি: সংগৃহীত

প্রতিটি মানুষের জীবনেই বিয়ে অত্যন্ত গুরুত্বে। তাই এ দিন ঘিরে সবারই স্বপ্ন থাকে। গায়ে হলুদ থেকে বৌভাত পর্যন্ত, যেন মুহূর্তটা ঘোরের। তবে স্বপ্ন বা প্রত্যাশার স্বাদ পূরণ না হলে নিমিষেই ফিকে হয় সব। তেমনটাই ঘটেছে এক যুবকের সঙ্গে। বিয়ের দিন হবু শ্বশুরবাড়িতে মনের মতো আপ্যায়ন পাননি। আর এতে প্রচণ্ড রাগ হয় তার। বিয়ে না করেই পালিয়ে যান তিনি।

বিষয়টি জানাজানি হয়। পুলিশকে খবর দেয় কনে পক্ষ। বরকে খুঁজতে মাঠে নামে পুলিশ। পাওয়া যায় নিজ বাড়িতেই। ধরে আনা হয় বিয়ের আসরে। পুলিশের উপস্থিতিতেই এক হয় চার হাত। ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের ফতেপুর জেলার রাধানগর গ্রামের।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ওই গ্রামেরই এক তরুণীর সঙ্গে পাশের গ্রামের এক যুবকের বিয়ে ঠিক হয়। গোধূলি লগ্নে তাদের বিয়ে হওয়ার কথা। লগ্নের আগেই বরযাত্রীসহ বর চলে আসেন কনের বাড়িতে। 

আরও পড়ুন>> অপু বিশ্বাস ‘বস্তা পচা মাল’: বুবলীর বোন

কনেপক্ষের লোকজন বরকে বরণ করে নিয়ে নির্দিষ্ট জায়গায় বসান। কিন্তু পাত্র ও তার আত্মীয়-স্বজনদের মনে হয়, তাদের কম গুরুত্ব দেয়া হচ্ছে। মনের মতো আপ্যায়নও পাচ্ছেন না তারা। একপর্যায়ে কৌশলে বিয়েবাড়ি ছেড়ে পালিয়ে যান। 

পরে কনে বাড়ির লোকজন পুলিশের দ্বারস্থ হন। ঠিকানা সংগ্রহ করে পাত্রের বাড়ি যায় পুলিশ। কিন্তু কোনোভাবেই তাকে বিয়ে করতে কনের বাড়িতে যেতে রাজি করানো যাচ্ছিল না। শেষ পর্যন্ত জোর করেই তাকে বিয়ের আসরে তুলে নিয়ে আসা হয়। পুলিশ দাঁড়িয়ে থেকে বিয়ে দেন দুজনের।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়