Apan Desh | আপন দেশ

যুবককে অপহরণ করলো তরুণী

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৪, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৮:৫৩, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

যুবককে অপহরণ করলো তরুণী

ছবি: সংগৃহীত

নারীকে বিয়ের জন্য অপহরণ। এটিই প্রচলিত। তবে এবার ঘটেছে ভিন্ন ঘটনা। বিয়ের জন্য যুবককে অপহরণ করেছে তরুণী। এ খবর দৃষ্টি কেড়েছে সবার। তোলপাড় চলছে গোটা ভারতে। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়, একটি বিবাহবিষয়ক ওয়েবসাইটে যুবকের ছবি ব্যবহার করেছিল কোনো ছদ্মবেশী। তা দেখার পর ওই যুবকের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন ব্যবসায়ী তরুণী। মনস্থির করে ফেলেন তাকে বিয়ে করবেন। পিছু নেন ওই যুবকের। এজন্য তার গাড়িতে একটি ট্র্যাকিং ডিভাইসও লাগান।

প্রস্তুতি শেষ করে অপহরণ করতে লোক ভাড়া করেন। অপহৃত যুবক হায়দরাবাদভিত্তিক মিউজিক চ্যানেলে উপস্থাপক। পুলিশ সূত্রে এসব তথ্য জানা গেছে। ওই ভিডিও জকি থানায় অভিযোগ দেয়ার পর গ্রেফতার করা হয়েছে ৩১ বছর বয়সি তরুণীকে। ওই তরুণী ডিজিটাল মার্কেটিং ব্যবসা করেন। 

দুই বছর আগে ভারত ম্যাট্রিমোনিতে বিভিন্নজনের প্রোফাইল ব্রাউজ করছিলেন ওই যুবতী। সেখানে একটি অ্যাকাউন্টে তিনি আটকে যান। তাতে ব্যবহার করা হয়েছে ভিডিও জকির ছবি। আস্তে আস্তে তার সঙ্গে চ্যাটিং শুরু করেন। কিন্তু অল্প সময় পরে বুঝতে পারেন ওই অ্যাকাউন্টটি ভুয়া। ফলে তাৎক্ষণিক ম্যাসেজিং অ্যাপ ব্যবহার করে ভিডিও জকির সঙ্গে যোগাযোগ করেন ওই তরুণী। 

তখনই ভিডিও জকি তাকে জানান ওটা ভুয়া অ্যাকাউন্ট। কেউ তার ছবি ব্যবহার করে ওই অ্যাকাউন্ট সৃষ্টি করেছে। এজন্য তিনি পুলিশে অভিযোগও দেন। পরে এ যুবকের সঙ্গে অব্যাহতভাবে মেসেজ বিনিময় করতে থাকেন তরুণী ব্যবসায়ী। 

পুলিশ বলেছে, এমন অবস্থায় ওই তরুণীর ফোন নম্বর ব্লক করে দেন ভিডিও জকি। এতে বিমর্ষ হয়ে পড়েন তরুণী। কিন্তু তিনি সিদ্ধান্ত পাকা করে ফেলেন যে, ওই ভিডিও জকিকেই বিয়ে করবেন। এ লক্ষ্যে তিনি ওই ভিডিও জকিকে অপহরণের পরিকল্পনা করেন। 

পুলিশ বলেছে, এজন্য চারজন ব্যক্তিকে ভাড়া করেন তরুণী। তার চলাফেরা মনিটরিং করতে গাড়িতে একটি এয়ারট্যাগ ডিভাইস লাগিয়ে দেন। ১১ ফেব্রুয়ারি ভিডিও জকিকে অপহরণ করা হয়। ভাড়াটে অপহরণকারীরা তাকে পাকড়াও করে নিয়ে যায় তরুণীর অফিসে। সেখান থেকে ভিডিও জকি যুবককে মুক্তি পাওয়ার একটি শর্ত দেন তরুণী। 

বলেন, যদি তিনি তার ফোনের জবাব দিতে রাজি হন, তবেই তাকে ছাড়া হবে। এ শর্তে রাজি হয়ে মুক্তি পান ওই যুবক। তিনি সোজা চলে যান উপাল পুলিশ স্টেশনে। সেখানে অভিযোগ দেন। তার ওপর ভিত্তি করে পুলিশ ওই তরুণী এবং চার অপহরণকারীকে গ্রেফতার করে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়