Apan Desh | আপন দেশ

নারী এমপিকে মাদক খাইয়ে যৌন হয়রানি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১২:৩৮, ৫ মে ২০২৪

নারী এমপিকে মাদক খাইয়ে যৌন হয়রানি

ছবি : সংগৃহীত

অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের সংসদ সদস্য ব্রিটানি লউগা অভিযোগ করেছেন, তাকে মাদক খাইয়ে যৌন হয়রানি করা হয়েছে। এ অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, সম্প্রতি এক সন্ধ্যায় একটি পার্টিতে গিয়েছিলেন ব্রিটানি। সেখানে নিজের অজান্তে তাকে মাদক সেবন করানো হয়। ঘটনাটি ঘটেছে তার নির্বাচনী এলাকা ইয়েপ্পুনে।

দ্য টেলিগ্রাফ জানিয়েছে, ৩৭ বছর বয়সী এ সংসদ সদস্য গত ২৮ এপ্রিল প্রথমে পুলিশের কাছে এবং পরে হাসপাতালে যান। অস্ট্রেলিয়ান পুলিশ এ ঘটনায় একটি তদন্ত শুরু করেছে। 

আরও পড়ুন <> রাশিয়ার ‘ওয়ান্টেড’ তালিকায় জেলেনস্কি

ইনস্টাগ্রামে দেয়া এক পোস্টে ব্রিটানি লউগা বলেন, হাসপাতালে পরীক্ষায় আমার দেহে মাদক পাওয়া গেছে যেটি আমি গ্রহণ করিনি। এ মাদক আমার দেহে মারাত্মক প্রভাব ফেলেছে। 

তিনি আরও বলেন, এটি ঠিক নয়। এ ধরনের হেনস্তা ছাড়া আমাদের সমাজের সঙ্গে মেলামেশার সুযোগ থাকতে হবে।

ব্রিটানি লাউগা প্রায় এক দশক ধরে সংসদে রয়েছেন এবং ২০১৫ সালে কেপেলের আসনে প্রথম নির্বাচিত হন। 

কুইন্সল্যান্ডের আবাসনমন্ত্রী মেগান স্ক্যানলন এ ঘটনা জানার পর বিস্ময় প্রকাশ করেছেন। এটিকে ‘জঘন্য’ এবং ‘ভয়ঙ্কর’ হিসেবে অভিহিত করে তিনি বলেন, ব্রিটানি একজন সহকর্মী, একজন বন্ধু এবং কুইন্সল্যান্ড সংসদের একজন সদস্য। তার সম্পর্কে এগুলো পড়া খুবই বিস্ময়কর।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়