Apan Desh | আপন দেশ

টাঙ্গাইল প্রেসক্লাবের নব-নির্বাচিতদের সংবর্ধনা

টাংগাইল  প্রতিনিধি 

প্রকাশিত: ২২:১৭, ২০ জানুয়ারি ২০২৪

টাঙ্গাইল প্রেসক্লাবের নব-নির্বাচিতদের সংবর্ধনা

ছবি: আপন দেশ

ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছায় সংবর্ধিত হলেন টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নব-নির্বাচিত নেতৃবৃন্দ। শনিবার (২০ জানুয়ারি) বিকেলে কম্বাইন্ড হিউম্যান রাইটর্স ওয়ার্ল্ড (সম্মিলিত মানবাধিকার বিশ্ব) টাঙ্গাইল জেলা ইউনিটের উদ্যোগে সংবর্ধনা দেয়া হয়।

টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য সংখ্যা ১৫জন।  

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র ও সংগঠনের উপদেষ্টা এস.এম সিরাজুল হক আলমগীর। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন- টাঙ্গাইল প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সংগঠনের উপদেষ্টা অ্যাডভোকেট জাফর আহমেদ, সহ-সভাপতি কাজী জাকেরুল মওলা, সাহাব উদ্দিন মানিক, সাধারণ সম্পাদক- মো. নাসির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী তাজউদ্দিন রিপন, ইফতেখারুল অনুপম, কোষাধ্যক্ষ আব্দুর রহিম, ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কাজী হেমায়েত হোসেন হিমু, লাইব্রেরী ও দফতর সম্পাদক অরণ্য ইমতিয়াজ, কার্যনির্বাহী সদস্য- মামুনুর রহমান মিয়া, শামীম আল মামুন, খন্দকার হাবিবুল্লাহ কামাল, কাদির তালুকদার ও মু. জোবায়েদ মল্লিক বুলবুল।

আরও পড়ুন <<>>  গণমাধ্যমের স্বাধীনতায় এক ধাপ পেছাল বাংলাদেশ

কম্বাইন্ড হিউম্যান রাইটর্স ওয়ার্ল্ড (সম্মিলিত মানবাধিকার বিশ্ব) টাঙ্গাইল জেলা ইউনিটের সভাপতি আরিফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শামীম আল মামুনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠণের কার্যকরী সভাপতি মোহাম্মদ আরিফ উর রহমান টগর। 

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত করেন সংগঠণের দফতর সম্পাদক মুফতি সাইফুল ইসলাম আর গীতা পাঠ করেন সংগঠণের সদস্য নিরঞ্জন ভৌমিক। 

এ সময় উদ্যোক্তা ফোরাম টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মির্জা মাসুদ রুবলসহ টাঙ্গাইল প্রেসক্লাব ও সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে