Apan Desh | আপন দেশ

ইটিভির বিরুদ্ধে মামলায় সাংবাদিক কর্মীরা জয়ী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫৫, ১ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৬:৪২, ১ ফেব্রুয়ারি ২০২৪

ইটিভির বিরুদ্ধে মামলায় সাংবাদিক কর্মীরা জয়ী

ফাইল ছবি

একুশে টেলিভিশনের (ইটিভি) বিরুদ্ধে শ্রম আইনের মামলায় জিতলেন শ্রমিকরা।

ঢাকার তৃতীয় শ্রম আদালতের চেয়ারম্যান শেখ মেরিনা সুলতানা গত ৩০ জানুয়ারি ইটিভির বিরুদ্ধে রায় দিয়েছেন। রায়ে ৩০ দিনের মধ্যে রঞ্জন মল্লিকের পাওনা পরিশোধের নির্দেশ দেয়া হয়েছে। এটি ছিল আংশিক রায়। অন্য শ্রমিকদের মামলার রায় অপেক্ষমান। 

আরও পড়ুন <> ‘গণমাধ্যমে আরও পেশাদারিত্ব আনা প্রয়োজন’

রঞ্জন মল্লিক জ্যেষ্ঠ প্রযোজক হিসেবে ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি ইটিভিতে যোগদান করেন। ২০১৯ সালের ১৩ জুলাই তাকে টারমিনেট করা হয়। কিন্তু টারমিনেট জনিত বকেয়া তাকে পরিশোধ করা হয়নি। পাওনা হিসেবে তার দাবি ছিল চার লাখ ৩২ হাজার ৬৪ টাকা। 

মামলায় দীর্ঘ প্রক্রিয়া শেষে আদালত তিন লাখ ২০ হাজার টাকা পরিশোধের নির্দেশ দেন। এ অর্থ আগামী ৩০ কার্যদিবসের মধ্যে ইটিভিকে পরিশোধ করতে হবে। 

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে