Apan Desh | আপন দেশ

উত্তরায় ডিবি পরিচয়ে বিএনপি নেতাকে তুলে নেয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:২৪, ৭ অক্টোবর ২০২৩

উত্তরায় ডিবি পরিচয়ে বিএনপি নেতাকে তুলে নেয়ার অভিযোগ

আবু বক্কর সিদ্দিক: ছবি সংগৃহীত

রাজধানীর উত্তরার ১১ নম্বর সেক্টর থেকে আবু বক্কর সিদ্দিক নামে এক বিএনপি নেতাকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে তুলে নেয়া হয়েছে বলে তার পরিবার অভিযোগ করেছে।

আবু বক্কর সিদ্দিক ঢাকা মহানগর (উত্তর) তুরাগ থানার ৫২ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক। তিনি উত্তরার ১১ নম্বর সেক্টরের ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারে রিপোর্ট ডেলিভারি ডেস্কে কর্মরত ছিলেন। তিনি বগুড়া জেলার আদমদিঘীর বড় আখিরা গ্রামের মোজাফ্ফর সরকারের ছেলে।

তার পরিবার জানায়, বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুপুর ১২টার দিকে তার কর্মস্থল ইবনে সিনা ডায়াগনেস্টিক সেন্টার ও হাসপাতাল থেকে তাকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেয়া হয়েছে। গত দুই দিনেও তার খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনায় তার স্ত্রী রুবিনা আক্তার শুক্রবার ( ৬ অক্টোবর) উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

নিখোঁজ আবু বক্কর সিদ্দিকের স্ত্রী রুবিনা বলেন, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে শেষবার তার সঙ্গে মোবাইল ফোনে সিদ্দিকের কথা হয়েছে। তখন সিদ্দিক বলেছিলেন, তার অফিসে ডিবি পুলিশ এসেছে। পরে কথা বলব। তারপর থেকে তার সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। তার মোবাইল ফোনটি চালু থাকলেও কল করা হলে অপর প্রান্ত থেকে কেটে দেয়া হচ্ছে।

এদিকে নিখোঁজ সিদ্দিকের ভাই ইদ্রিস আলম বলেন, আমার ভাই অপরাধ করে থাকলে আইন-শৃঙ্খলা বাহিনী তাকে গ্রেফতার করবে। তারাতো আমাদের সঙ্গে যোগাযোগ করবে। ডিবি কার্যালয়সহ বিভিন্ন জায়গায় খোঁজ করেছি, কিন্তু গত দুই দিনেও তার কোন সন্ধান পাচ্ছি না। ভাবীসহ পরিবারের সবাই আমরা খুবই উদ্বেগের মধ্যে আছি। তার খোঁজ পেতে আইনশৃঙ্খলা বাহিনীসহ সবার সহযোগিতা কামনা করেন তিনি।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ওসি মুহাম্মদ মাসুদ আলম জানান, আবু বক্কর সিদ্দিক নামে একজন নিখোঁজ হয়েছে বলে তার পরিবার দাবি করেছে। এ ঘটনায় তার স্ত্রী থানায় সাধারণ ডায়েরি করেছেন। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে