Apan Desh | আপন দেশ

গরু চোরের বিচার করেছে আল্লায়

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ২২:৪০, ৪ ডিসেম্বর ২০২৩

গরু চোরের বিচার করেছে আল্লায়

ছবি: আপন দেশ

চুরি করে পালাতে গিয়ে জামালপুরের মেলান্দহে গরু ও মহিষ ভর্তি ট্রাক উল্টে হাবিবুর রহমান (৪৫) নামে একজন নিহত ও দুইজন আহত হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে  জামালপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কের মেলান্দহের মেঘারবাড়ি এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত হাবিবুর বকশিগঞ্জ উপজেলার নতুন টুপকার এলাকার আব্দুল হকের ছেলে। 

আহতরা হলেন, শেরপুর জেলার কসবা মোল্লাপাড়া এলাকার মৃত তারা মিয়ার ছেলে নাছির আহমেদ (২৮) ও একই জেলার শ্রীবর্দী বালিয়াচন্ডি এলাকার চান মিয়ার ছেলে উকিল মিয়া (২৬)।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, মেলান্দহের পাচুরপাড়া গ্রাম থেকে  ৪টি গরু ও ইসলামপুরের শশারিয়াবাড়ি পুর্বপাড়া গ্রাম থেকে দুটি মহিষ চুরি করে ট্রাকে ভর্তি করে  যাওয়ার সময় মেলান্দহ উপজেলার মেঘারবাড়ী মোড়ে এসে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ট্রাকটি কাঠাল গাছে ধাক্কা দিয়ে একটি ঘরে ঢুকে উল্টে গেলে হাবিবুর রহমান (৪৫) নামে এক চোর ঘটনাস্থলেই মারা যায়। আরও দুইজন আহত হয়। সঙ্গে থাকা আরও ৮-১০ জন চোর পালিয়ে যায়৷ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ও আহত দুইজনকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুরি যাওয়া গরুর মালিক মেলান্দহ উপজেলার পাচুরপাড়া এলাকার আব্দুল হানিফের ছেলে আব্দুল্লাহ (৩২)  দাবি করে বলেন, রাত ৩টার দিকে আমার গোয়াল ঘর থেকে ৪টি গরু হারিয়ে যায়। রাতে খোজাঁখুজি করি। পরে খবর পেয়ে সেখান থেকে আমার গরু গুলো সনাক্ত করি'।

মহিষের মালিক ইসলামপুর উপজেলার শশারিয়াবাড়ি পূর্বপাড়া এলাকার গাদু শেখের ছেলে বাবুল মিয়া (৪৮)  দাবি করে বলেন, সকালে ঘুম থেকে গোয়াল ঘরে গিয়ে দেখি আমার দুটি মহিষ নাই। পরে খবর পেয়ে মেলান্দহে এসে মহিষ দুটি সনাক্ত করি'। 

দুর্ঘটা কবলিত ট্রাক ও হতাতদের দেখতে এসেছেন স্থানীয় বাসিন্দা মনোয়ার হোসেন। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, বেচে থাকলে ওদের( চোর) বিচার হতো না। আল্লায় বিচার করেছে।  

ওসি মো. দেলোয়ার হোসেন আরো জানান, ট্রাক দিয়ে গরু ও মহিষ চুরি করে পালানোর সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে এক জন নিহত হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালের  মর্গে পাঠানো হয়েছে।

আপন দেশ/ এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে