Apan Desh | আপন দেশ

‘সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজার ভালো আছেন’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:০৩, ৪ এপ্রিল ২০২৪

‘সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজার ভালো আছেন’

ছবি: সংগৃহীত

বান্দরবানের রুমায় কেএনএফের সন্ত্রাসীদের হাতে অপহৃত হন সোনালী ব্যাংকের ব্যবস্থাপক নিজাম উদ্দিন। তার সঙ্গে যোগাযোগ হয়েছে। এমনটাই জানিয়েছেন সোনালী ব্যাংকের এমডি আফজাল করিম। তবে কখন এবং কীভাবে যোগাযোগ হয়েছে তা জানাননি তিনি।

আফজাল করিম জানান, অপহৃত ম্যানেজার নিজাম উদ্দিন ভালো আছেন। তার সঙ্গে কথা হয়েছে। তাকে উদ্ধারের চেষ্টা চলছে। তিনি পরিস্থিতি পর্যবেক্ষণে চট্টগ্রাম যাচ্ছেন। তাছাড়া ঈদের ছুটিতে ব্যাংকের নিরাপত্তা নিশ্চিত করতে নির্দেশ দেয়া হয়েছে।

এর আগে, মঙ্গলবার (২ এপ্রিল) রাত নয়টার দিকে রুমায় অস্ত্রের মুখে সোনালী ব্যাংক ডাকাতি করে কেএনএফ। এ সময় নগদ দুই কোটি টাকা, নিরাপত্তারক্ষী পুলিশ ও আনসার সদস্যের ১০টি অস্ত্র লুট করে নিয়ে যায় বিচ্ছিন্নতাবাদীরা।

এ সময় নামাজ চলাকালীন মসজিদের ভেতর থেকে সোনালী ব্যাংকের ম্যানেজার নিজাম উদ্দিনকেও অপহরণ করে। এরপর বুধবার দুপুরে থানচি উপজেলায় সোনালী ও কৃষি ব্যাংকের দুটি শাখায় হামলা চালিয়ে ডাকাতি করে সন্ত্রাসীরা।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়