Apan Desh | আপন দেশ

ডামি প্রার্থী দিয়ে নির্বাচন করে শেষ রক্ষা হবে না

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৫০, ২৭ নভেম্বর ২০২৩

ডামি প্রার্থী দিয়ে নির্বাচন করে শেষ রক্ষা হবে না

ছবি: আপন দেশ

আওয়ামী লীগ ডামি প্রার্থী দাঁড় করিয়ে নিজেদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা দেখিয়ে যে সাজানো নির্বাচন করতে যাচ্ছে, এতে শেষ রক্ষা হবে না- এমন মন্তব্য করেছেন এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু।

সোমবার (২৭ নভেম্বর) রাজধানীতে গণপ্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন তিনি।

সরকারের পদত্যাগ, নির্বাচনী তফসিল বাতিল এবং রাজবন্দীদের মুক্তিসহ বিভিন্ন দাবিতে আজ কাকরাইল, বিজয়নগর, পল্টনে বিক্ষোভ মিছিল করে এবি পার্টি। পরে দলটির নেতারা বিজয় একাত্তর চত্বরে সমাবেশ করে।

মজিবুর রহমান মঞ্জু বলেন, আন্তর্জাতিক মহল বারবার সতর্ক করার পরও সরকার গোঁয়ার্তুমি করে একপেশে নির্বাচন করতে যাচ্ছে। এতে দেশ বড় ধরনের অর্থনৈতিক নিষেধাজ্ঞায় পড়বে বলে উদ্বেগ জানান তিনি।

এবি পার্টির যুগ্ম সদস্যসচিব আসাদুজ্জামান ফুয়াদ বলেন, নতুন নতুন নাটক তৈরি করে মানুষ হাসাতে পারলেও জনগণের সমর্থন পাওয়া যাবে না।

সমাবেশে বক্তব্য দেন দলের ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বি এম নাজমুল হক। উপস্থিত ছিলেন, এবি পার্টির কেন্দ্রীয় দফতর সম্পাদক আবদুল্লাহ আল মামুন রানা, সিনিয়র সহকারী সদস্যসচিব আনোয়ার সাদাত টুটুল প্রমুখ।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়