Apan Desh | আপন দেশ

সোহরাওয়ার্দীতে বিএনপির মঞ্চ প্রস্তুত, আসছেন নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:২৩, ৩১ জুলাই ২০২৩

সোহরাওয়ার্দীতে বিএনপির মঞ্চ প্রস্তুত, আসছেন নেতাকর্মীরা

সোহরাওয়ার্দী উদ্যানে জনসমাবেশের জন্য প্রস্তুত মঞ্চ

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের জন্য প্রস্তুত করা হয়েছে বিএনপি। চারটি ট্রাকের ওপর তৈরী করা হয়েছে মঞ্চ। সোমবার (৩১ জুলাই) ২টার দিকে সোহরাওয়ার্দী উদ্যানে মঞ্চ তৈরির কাজও শেষনাগাদ। ইতোমধ্যে বৃষ্টিতে ভিজেই সমাবেশস্থলে নেতা-কর্মীরা জড়ো হওয়া শুরু করেছেন।

দেখা গেছে, জনসমাবেশস্থলে মাইক লাগানো এবং মঞ্চের সামনে নেতাকর্মীদের জন্য চেয়ার ও মাদুর বিছানোর কাজ শেষ।জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আরও পড়ুন<<>> ফের মুখোমুখি আ. লীগ-বিএনপি, উদ্বেগ-উৎকণ্ঠা

বিএনপি আয়োজিত জনসমাবেশ সঞ্চালনা করবেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক এবং দক্ষিণের সদস্য সচিব তানভীর আহমেদ রবিন। সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম।

জনসমাবেশকে কেন্দ্র করে সোহরাওয়ার্দীতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

খণ্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশের দিকে আসছে নেতাকর্মীরা। তাদের হাতে জিয়াউর রহমান, খালেদা জিয়া, তারেক রহমানসহ স্থানীয় নেতাদের ছবি সম্বলিত প্ল্যাকার্ড।

ডিএমপি সদর দফতরের যুগ্ম-কমিশনার (অপারেশনস) বিপ্লব কুমার সরকার বলেন, বিএনপি সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে পারবে। তবে সড়কে প্রতিবন্ধকতা, গাড়ি ভাঙচুর বা গাড়িতে আগুন দেয়ার ঘটনা ঘটলে পুলিশ ব্যবস্থা নেবে। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়