Apan Desh | আপন দেশ

ওই খবরটিও জানাল ফেসবুকের প্রতিষ্ঠাতা

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ২০:০০, ১৪ নভেম্বর ২০২৩

ওই খবরটিও জানাল ফেসবুকের প্রতিষ্ঠাতা

ছবি: সংগৃহীত

নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরব মেটার প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গের। এবার একটি মাইলফলক পূরণের কথা জানালেন মার্ক, তবে এ মাইলফলক ব্যক্তিগত।

ফেসবুকে স্ত্রী প্রিসিলা চ্যানের সঙ্গে ২০ বছর আগে প্রথম ডেটে যাওয়ার ছবি শেয়ার করেছেন মেটা প্রতিষ্ঠাতা। হার্ভার্ড ইউনিভার্সিটিতে থাকাকালীন একটি অনুষ্ঠানে দুইজনের প্রথম ডেটের ছবিটি বলে জানান মার্ক।

ছবিতে, জাকারবার্গ এবং চ্যান দুই জনকেই সাধারণ পোশাকে পাশাপাশি বসে হাস্যোজ্জ্বল অবস্থায় দেখা যায়।

ছবির ক্যাপশনে মি. মার্ক লিখেন, আমাদের প্রথম ডেটের ২০ বছর। আমরা একটি বিদায়ী পার্টিতে দেখা করেছিলাম যেটা  বন্ধুরা আমার জন্য আয়োজন করেছিল। কারণ তারা ভেবেছিল যে বিশ্ববিদ্যালয় থেকে আমাকে দ্রুত বের করে দেয়া হবে।

তিনি আরও লেখেন, “আমি তাকে বাইরে দেখা করতে জিজ্ঞাসা করেছিলাম। তাকে বলেছিলাম যে আমাদের শীঘ্রই বাইরে যেতে হবে কারণ আমার হাতে আর কয়েক দিন বাকি আছে। পরে, আমি ফেসবুক শুরু করি, আমরা বিয়ে করেছি, এবং এখন আমাদের তিনটি চমৎকার মেয়ে আছে। কি একটি বন্য যাত্রা।"

একটি কলেজ পার্টিতে চ্যানের সাথে প্রথম দেখা হয়েছিল মার্ক জাকারবার্গের। এরপর ২০১২ সালের ১৯ মে ক্যালিফোর্নিয়ায় বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

বর্তমানে এই দম্পতির তিনটি মেয়ে আছে, ম্যাক্সিমা, অগাস্ট এবং অরেলিয়া।

মার্কের স্ত্রী চ্যান একজন সাবেক শিশুরোগ বিশেষজ্ঞ। তিনি হার্ভার্ড বিশ্ববিদ্যালয় থেকে জীববিজ্ঞানে ডিগ্রী এবং ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়, সান ফ্রান্সিসকো থেকে এমডি (মেডিকেল ডিগ্রী) অর্জন করেছেন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে