Apan Desh | আপন দেশ

বয়কটের ডাকে সিদ্ধান্ত পাল্টলো জিপি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:২৬, ২ মে ২০২৪

আপডেট: ২০:৩৭, ২ মে ২০২৪

বয়কটের ডাকে সিদ্ধান্ত পাল্টলো জিপি

গ্রামীণ ফোনের লোগো

বয়কট ডাকে সফল গ্রাহকরা। গ্রাহকদের তোপের মুখে রিচার্জের মেয়াদ নিয়ে সিদ্ধান্ত পাল্টালো বেসরকারি মোবাইল অপারেটর গ্রামীণফোন। ন্যূনতম রিচার্জে সর্বনিম্ন মেয়াদ ৩৫ দিন করার ঘোষণা দিয়েছে তারা।

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, গ্রামীণফোনের সকল কার্যক্রমের কেন্দ্রে থাকেন গ্রাহকরা। তাদের বৈচিত্র্যময় চাহিদা পূরণে প্রতিনিয়ত সহজ ও সুবিধাজনক অফার প্রদানের চেষ্টা করছে গ্রামীণফোন। এ জন্য বর্ধিত মেয়াদের নতুন অফারগুলো চালু করতে পেরে আমরা আনন্দিত। 

গত ১০ জানুয়ারি থেকে মোবাইলে সর্বনিম্ন রিচার্জ ২০ টাকা থেকে বাড়িয়ে ৩০ টাকা করার ঘোষণা দেয় গ্রামীণফোন। মাইজিপি অ্যাপে নোটিশ এবং এ সংক্রান্ত এসএমএস পাওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভে ফেটে পড়েন গ্রাহকরা। পরে গ্রাহক অসন্তোষ আমলে নিয়ে গ্রামীণফোনকে ডেকে সতর্ক করে বিটিআরসি। তবে সর্বনিম্ন রিচার্জ ২০-এ থাকলেও মেয়াদ নেমে আসে ১০ দিনে। পরে সামাজিকযোগাযোগ মাধ্যমে গ্রামীণফোন বয়কটের ডাক দেন গ্রাহকরা।

গ্রাহক অসোন্তষ আমলে নিয়ে সেদ্ধান্ত পরিবর্তন করেছে অপারেটরটি। গ্রামীণফোন জানায় গ্রাহকদের প্রয়োজনীয়তা মাথায় রেখে অন্যান্য মূল্যের রিচার্জের ক্ষেত্রেও মেয়াদ বাড়িয়েছে অপারেটরটি। ৩০-৪৯ টাকা রিচার্জের ক্ষেত্রে মেয়াদ বর্তমানে ৩৫ দিন, যা আগে ছিল ১৫ দিন। ৫০-১৪৯ টাকা রিচার্জের মেয়াদ ৩০ দিন থেকে বাড়িয়ে ৪৫ দিন এবং ১৫০-২৯৯ টাকা রিচার্জের মেয়াদ ৪৫ দিন থেকে বাড়িয়ে ৬৫ দিন করা হয়েছে। ২৯৯ টাকার বেশি যেকোনো রিচার্জের মেয়াদ হবে ৩৯৫ দিন। গ্রামীণফোনের নতুন সিদ্ধান্তে সামাজিক যোগাযোগমাধ্যমে সন্ফোনের ওয়েবসাইট ও মাইজিপি অ্যাপ।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়