Apan Desh | আপন দেশ

‘সাকিব নামার পর মানুষ পাগল হয়ে গেছে’

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৪, ২৯ ডিসেম্বর ২০২৩

‘সাকিব নামার পর মানুষ পাগল হয়ে গেছে’

ছবি: সংগৃহীত

নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। মাগুরা-১ আসন থেকে নির্বাচন করছেন তিনি। আর নড়াইল-২ আসন থেকে নির্বাচন করছেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

এছাড়া কিশোরগঞ্জ-৬ আসন থেকে নির্বাচন করছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। নির্বাচনের প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তারা। সাকিব ও মাশরাফিকে নিয়ে কথা বলেছেন বিসিবি প্রধান।

আরও পড়ুন>> শ্রমিকের মৃত্যু বেড়েছে ৪৮ শতাংশ

শুক্রবার (২৯ ডিসেম্বর) কিশোরগঞ্জে নিজ বাসায় গণমাধ্যমের সঙ্গে আলাপকালে পাপন বলেন, ‘কি বলার আছে? বলার তো কিছু নাই। আমি দেখেছি সাকিব ওখানে নামার পর থেকে মানুষ পাগল হয়ে গেছে ওকে দেখার জন্য। আমার সঙ্গে ওর কথা হয়েছে। মাশরাফির সাথেও কথা হয়েছে। আমার ধারণা মানুষজন ওকে (সাকিব) সবাই ভোট দেবে।’
 
তিনি আরও বলেন, ‘সাকিবের তো আলাদা একটা প্লাস পয়েন্ট আছে। আপনাকে মনে রাখতে হবে একটা হচ্ছে দলের ভোট আরেকটা নিউট্রাল (নিরপক্ষ) ভোট। নিউট্রাল ভোটগুলো আমার মনে হয় সাকিবের জন্য একটা বিরাট প্লাস পয়েন্ট। ওকে সামনাসামনি দেখতে পাওয়া, যারা নাকি রাজনীতিতে জড়িত না তারাও সাকিবকে ভোট দিতে যাবে।’

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়