Apan Desh | আপন দেশ

সালাউদ্দিনের সঙ্গে দ্বন্দ্ব, মুখ খুললেন পাপন

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ১৪:১৩, ৬ ফেব্রুয়ারি ২০২৪

সালাউদ্দিনের সঙ্গে দ্বন্দ্ব, মুখ খুললেন পাপন

ছবি: সংগৃহীত

দীর্ঘদিন ধরে অসুস্থ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন। তার বাইপাস সার্জারি হয়েছে। বর্তমানে তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে। তাই শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সীমিত পরিসরে সাক্ষাৎ করছেন। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে তার বাসায় যান ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সেখানে সাক্ষাৎ শেষে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন ক্রীড়ামন্ত্রী। এ সময় বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। সেখানেই সালাউদ্দিনের সঙ্গে দ্বন্দ্বের বিষয়টি নিয়ে প্রশ্ন করলে বিসিবি সভাপতি বলেন, এত বছরের সম্পর্ক একদিনের কথায় তো নষ্ট হয় না। ছোটবেলা থেকে মাঠে যেতামই তো ওনার খেলা দেখতে। এটা তো অস্বীকার করার কোনো পথ নেই। ওনার মতো কিংবদন্তি ফুটবলার তো আর নেই। ছোটবেলা থেকেই মাঠে যেতাম খেলা দেখতে ওনার জন্য, সে জিনিসটা তো আছেই। হ্যাঁ, অনেক সময় অনেক কথায় উনিও কষ্ট পেতে পারেন, আমিও পেতে পারি। একটা রিঅ্যাকশন করলাম, দিলাম; সেটা ওখানেই শেষ। সম্পর্ক তো শেষ হবে না।

আরও পড়ুন>> মেসি না খেলায় অনুদান কাটবে হংকং সরকার

ব্যক্তিগত সৌজন্য সাক্ষাতের সফর হওয়ায় ক্রীড়ামন্ত্রী পাপন একাই যান। মন্ত্রণালয় বা জাতীয় ক্রীড়া পরিষদের কোনো কর্মকর্তাকে তার সঙ্গে দেখা যায়নি। ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক অবশ্য সালাউদ্দিনের বাসায় ছিলেন সৌজন্য সাক্ষাতের বিষয়টি সমন্বয় করার জন্য। 

সালাউদ্দিন বাফুফে সভাপতি ২০০৮ সাল থেকে। নাজমুল হাসান পাপন বিসিবির সভাপতির পদে ২০১২ সাল থেকে৷ গত এক দশকে দেশের শীর্ষ দুই ব্যক্তিত্বকে এক সঙ্গে দেখা গেছে কালেভদ্রে। গত বছর দুই সংস্থার দুই শীর্ষ কর্তা কথার লড়াইয়ে নেমেছিলেন। আজকের আলোচনাটি পুরোটাই সৌজন্যমূলক৷

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়