Apan Desh | আপন দেশ

ক্রিকেটার আল আমিন ফের বিয়ের পিঁড়িতে

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৫০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ০৯:৫১, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

ক্রিকেটার আল আমিন ফের বিয়ের পিঁড়িতে

ছবি : সংগৃহীত

বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে মাঠ মাতাচ্ছেন এক সময়ে বাংলাদেশ জাতীয় দলের হয়ে খেলা পেসার আল আমিন হোসেন। চমক দেখিয়ে তার দল চট্টগ্রাম পৌঁছে গেছে প্লে অফে। আসর চলাকালেই বিয়ের পিঁড়িতে বসলেন আল আমিন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) কুষ্টিয়ার মেয়ে ফারজানা আক্তার প্রীতির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আল আমিন। এ ছাড়া আগামী সোমবার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের কথা রয়েছে। এর বেশি কিছু জানা যায়নি।

আল আমিন এর আগে বিয়ে করেছিলেন ইসরাত জাহানকে, ২০১২ সালের ২৬ ডিসেম্বর। তবে ২০২২ সালের দিকে তিক্ততা বাড়তে থাকে তাদের মধ্যে। আল-আমিনের নামে মামলাও করেন স্ত্রী। সে সময় ইসরাতকে তালাক দিয়েছেন বলে জানিয়েছেন আদালতকে। সেখানে দুইটি সন্তান রয়েছে আল আমিনের। 

আরও পড়ুন <> মাঠে নামার আগেই বিদায় খুলনার

একসময় জাতীয় দলের হয়ে নিয়মিতই ছিলেন আল আমিন। তবে শৃঙ্খলাজনিত কারণে ও বোলিং অ্যাকশনের নিষেধাজ্ঞায় পড়ে জাতীয় দল থেকে ছিটকে পড়েন তিনি। জাতীয় দলের হয়ে টেস্টে মাত্র সাত ম্যাচ খেললেও মূলত, ওয়ানডে ও টি-টোয়েন্টিতেই দ্যুতি ছড়িয়েছিলেন এই পেসার। ৫০ ওভারের ম্যাচে ১৫ বলে ২২টি ও টি-টোয়েন্টিতে ৩১ বলে ৪৩ উইকেট আছে আল আমিনের। 

চলমান বিপিএলে চট্টগ্রামের হয়ে গ্রুপপর্বে নয়টি ম্যাচ খেলেছেন আল আমিন। যেখানে আট দশমিক ৬২ ইকোনমিতে উইকেট নিয়েছেন আটটি। ম্যাচে ১৫ রানের বিনিময়ে দুই উইকেট তার টুর্নামেন্ট সেরা বোলিং।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়