Apan Desh | আপন দেশ

সাকিবের মেজাজ বেসামাল

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫০, ৬ মে ২০২৪

সাকিবের মেজাজ বেসামাল

ছবি: সংগৃহীত

মেজাজ কন্ট্রোল রাখতে পারছেন না বাংলাদেশের ক্রিকেট তারকা সাকিব আল হাসান। খেলার পারফরম্যান্স দিয়ে বিশ্ব ক্রিকেটে সমীহ আদায় করেছেন। তার ক্রিকেটীয় দক্ষতায় মুগ্ধ সকলে। তবে ক্যারিয়ারের নানা সময়ে বিতর্কও ছিল। এবার আবারও নতুন বিতর্কে জড়ালেন ক্রিকেট মাঠ থেকে রাজনীতিতে নামা এ সংসদ সদস্য। সেলফি নিতে চাওয়ায় মেজাজ হারিয়ে ভক্তের দিকে তেড়ে গেছেন সাকিব।

সোমবার (৬ মে) খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে শুরু হয় ডিপিএলের প্রাইম ব্যাংক ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মধ্যকার ম্যাচ। খেলা শুরুর আগে মাঠের পাশেই প্রাইম ব্যাংক কোচ সালাহউদ্দিন ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কোচ সোহেল ইসলামের সঙ্গে কথা বলছিলেন সাকিব। এসময় হঠাৎ সেলফি তুলতে যান এক ভক্ত।

যেহেতু কথা বলছিলেন সাকিব, তাই প্রথমবার খুব ভালোভাবেই সেই ভক্তকে নিষেধ করেন। কিন্তু সেটি শোনেননি ওই ভক্ত। আর তখনই মেজাজ হারান সাকিব। তেড়ে গিয়ে সেই ভক্তের মোবাইল কেড়ে নেয়ার চেষ্টা করেন এবং মারতে উদ্যত হন। যদিও শেষ পর্যন্ত গায়ে হাত তোলেননি তিনি।

এর আগে, সকালে স্টেডিয়ামের প্রবেশের সময়ও সাকিব মেজাজ হারিয়েছিলেন বলে জানা গেছে। তখনও এক ভক্ত সেলফি তোলার জন্য এগিয়ে এলে তার মোবাইল ফোন হাত দিয়ে ঠেলে দূরে সরিয়ে দেন সাকিব।

সাকিবের এমন আচরণের পর বেশ সমালোচনা শুরু হয়েছে। এমন ভূমিকায় নিন্দা জানাচ্ছেন নেটিজেনরা। তাদের মতে, ভক্তদের সঙ্গে এমন ব্যবহার সাকিবের কাছ থেকে মোটেই কাম্য নয়। যদিও সাকিব ভক্তরা তার পাশেই দাঁড়িয়েছে। তারা বলছেন, ভক্ত নিরাপত্তা বলয় ভেঙে সাকিবের কাছে গিয়ে নিয়ম ভেঙেছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়