Apan Desh | আপন দেশ

ডিএসইতে দেড় ঘণ্টায় লেনদেন ২৫২ কোটি টাকা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:০০, ৬ মার্চ ২০২৪

ডিএসইতে দেড় ঘণ্টায় লেনদেন ২৫২ কোটি টাকা

ফাইল ছবি

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মূল্য সূচকের উত্থানের মধ্য দিয়ে লেনদেন শুরু হয়েছে। বুধবার (৬ মার্চ) প্রথম দেড় ঘণ্টায় টাকার অঙ্কে লেনদেন হয়েছে ২৫২ কোটি টাকার বেশি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র বলছে, প্রথম দেড় ঘণ্টায় অর্থাৎ বেলা ১১টা ৩২ মিনিট পর্যন্ত ডিএসই প্রধান সূচক-ডিএসইএক্স ১৩ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ৬ হাজার ১৪৫ পয়েন্টে। শরিয়াহ্ সূচক-ডিএসইএস দশমিক ৯২ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ১ হাজার ৩৪১ পয়েন্টে। আর ডিএস৩০ সূচক ১ দশমিক ৫ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ২ হাজার ৯৯ পয়েন্ট।

বুধবার (৬ মার্চ) আলোচ্য সময়ে ২৫২ কোটি ৯০ লাখ টাকার লেনদেন হয়েছে। এ সময় মোট ৩৮৬ কোম্পানির শেয়ার ও ইউনিটের লেনদেন হয়েছে। যার মধ্যে দর বেড়েছে ২২১টির, কমেছে ৯৭টির এবং অপরিবর্তিত ছিল ৬৮টি কোম্পানির শেয়ার ও ইউনিটের।

আপন দেশ/টি/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে