Apan Desh | আপন দেশ

বাবা-ভাইকে হত‍্যার দায়ে মৃত‍্যুদণ্ড

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:১০, ১২ সেপ্টেম্বর ২০২৩

বাবা-ভাইকে হত‍্যার দায়ে মৃত‍্যুদণ্ড

ছবি: প্রতীকী

দিনাজপুর: জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে বাবা এবং ছোট ভাইকে হত‍্যার দায়ে বাঞ্চারাম রায় নামে একজনকে মৃত‍্যুদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (১২ সেপ্টম্বর) এ রায় দেন দিনাজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ এর বিচারক শ‍্যাম সুন্দর রায়।

রাষ্ট্র পক্ষের সহকারি পাপলিক প্রসিকিউটার দেয়া বক্তব‍্য এবং মামলার এজাহার সূত্রে জানা যায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ২০০৬ সালের ১৭ সেপ্টম্বর রাত আনুমানিক ৯টা ৩০ মিনিটে আসামি বাঞ্চারাম রায় ধারালো ছোরা দিয়ে বাবা বঙ্কিম চন্দ্র রায় এবং ছোট ভাই নোহা রাম রায়কে উপুর্যপরি ছুরিকাঘাত করে হত‍্যা করেন। এ ঘটনায় মৃত নোহা রাম রায়ের স্ত্রী কুমুতী রানী রায় বাদী হয়ে স্বামী এবং শ্বশুরকে হত‍্যার অভিযোগে ভাসুর বাঞ্চারাম রায়ের বিরুদ্ধে দিনাজপুর কোতয়ালী থানায় একটি হত‍্যা মামলা করেন। দীর্ঘদিন মামলা চলাকালীন সাক্ষ্য প্রমাণাদির ভিত্তিতে আদালত আসামি বাঞ্চারাম রায়কে মৃত‍্যুদণ্ড দেন।

তবে মামলার পর থেকেই আসামি বাঞ্চারাম রায় পলাতক রয়েছেন। তার অনুপস্থিতিতেইেআজ এ রায় ঘোষণা করেন বিচারক শ‍্যাম সুন্দর রায়।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে