Apan Desh | আপন দেশ

নোয়াখালীতে আগ্নেয়াস্ত্র-কার্তুজসহ দুই তরুণ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩৪, ১৯ সেপ্টেম্বর ২০২৩

নোয়াখালীতে আগ্নেয়াস্ত্র-কার্তুজসহ দুই তরুণ গ্রেফতার

অস্ত্রসহ গ্রেফতার দুই তরুণ

নোয়াখালী: জেলার বেগমগঞ্জ উপজেলা থেকে আগ্নেয়াস্ত্র-কার্তুজসহ দুই তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ভোরের দিকে চৌমুহনী পৌর এলাকার ডিবি রোডের মিয়ামী আবাসিক হোটেলের সামনের সড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় পুলিশ একটি দেশীয় তৈরি এলজি ও এক রাউন্ড কার্তুজ জব্দ করে।

পুলিশ জানিয়েছে, গ্রেফতার মো.আজিম (২১) উপজেলার চৌমুহনী পৌরসভার নম্বর ওয়ার্ডের কিসমত করিমপুর এলাকার সওদাগর বাড়ির মৃত বেল্লাল হোসেনের ছেলে ও মো. হাসান (২১) নাটেশ্বর ইউনিয়নের নাটেশ্বর গ্রামের ফরাজী বাড়ির মো.আবু তাহেরের ছেলে।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুই অস্ত্রধারীকে পুলিশ গ্রেফতার করেছে। তাদের নামে অস্ত্র আইনে মামলা দেয়া হয়েছে। ওই মামলায় আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হয়। এরপর বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।  

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে