Apan Desh | আপন দেশ

মায়ের হিজাবে ফাঁস নিল ছেলে

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪৪, ২১ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ২৩:৩৪, ২১ সেপ্টেম্বর ২০২৩

মায়ের হিজাবে ফাঁস নিল ছেলে

তাহসিন কবির সামির

নোয়াখালী: জেলার কোম্পানীগঞ্জে গলায় ফাঁস দিয়ে তাহসিন কবির সামির (১৪) নামে সপ্তম শ্রেণির এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।  সে উপজেলার বসুরহাট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মৌলভী ইয়াকুব সাহেবের বাড়ির হুমায়ন কবির ভুট্টোর ছেলে।  

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে মৌলভী ইয়াকুব সাহেবের বাড়িতে এই ঘটনা ঘটে। খবর পেয়ে বিকেলের দিকে খবর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  

পুলিশ জানায়, নিহত সামির স্থানীয় আবু নাছের উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়তো। তার বাবা বিদেশে থাকেন। সামির বাসায় প্রায় সময়ই টিভি দেখা নিয়ে ব্যস্ত থাকত আর ছোট বোনের সঙ্গে ঝগড়া-বিবাদ করতো। এ নিয়ে বুধবার (২০ স্টেম্বর) রাত ১১টার দিকে মা তাকে শাসন করে পড়তে বসতে বলে। সেই সঙ্গে প্রবাসে তার বাবার সঙ্গে মুঠোফোনে কথা বলতে বলে। কিন্তু সামির তার বাবার সঙ্গে কথা বলতে অস্বীকৃতি জানায়। এরপর তার মা নিজের শয়নকক্ষে ঘুমাতে চলে যায়। সকাল ৯টার দিকে তিনি ঘুম থেকে উঠে সমিরকে ডাকতে তার রুমে গিয়ে দেখেন সে মায়ের হিজাব গলায় পেচিয়ে ফাঁস দিয়েছে।  

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হবে কিনা এ বিষয়ে ওসি সাহেব এখনো আমাকে কোনো সিন্ধান্ত দেননি।   

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়