Apan Desh | আপন দেশ

দিনাজপুরে ট্রাকের চাকায় পিষ্ট এনজিও কর্মকর্তা

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১৮, ২৬ সেপ্টেম্বর ২০২৩

দিনাজপুরে ট্রাকের চাকায় পিষ্ট এনজিও কর্মকর্তা

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এনজিও কর্মকর্তা

দিনাজপুর: দিনাজপুর উপশহরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ধর্ম নারায়ণ বিশ্বাস (৬০) নামে এক এনজিও কর্মকর্তার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপশহরের মহাজন পাড়ায় জনতা ক্লিনিক মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ধর্ম নারায়ণ বিশ্বাস বিএসডিএ নামে একটি এনজিওর ম্যানেজার পদে কর্মরত ছিলেন। তিনি খানসামা উপজেলার গোহালদিহি ইউনিয়নের দোয়ালিয়া গ্রামের ধরনী ধর বিশ্বাসের ছেলে।

কোতয়ালী থানার এসআই মাসুদ স্থানীয়দের বরাদ দিয়ে জানান, সকালে ধর্ম নারায়ণ বিশ্বাস ফুলবাড়ী বাসস্ট্যান্ড থেকে হেঁটে ঈদগাঁহ আবাসিক এলাকায় নিজ অফিস বিএসডিএতে যাচ্ছিলেন। পথে তিনি মাথা ঘুরে পড়ে যান। এ সময় ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মাওলা বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে