Apan Desh | আপন দেশ

সরকাররি কর্মকর্তার ফেসবুকে রাজশাহীর মানুষ যখন ভেড়া, অতঃপর...

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৯, ২৮ সেপ্টেম্বর ২০২৩

সরকাররি কর্মকর্তার ফেসবুকে রাজশাহীর মানুষ যখন ভেড়া, অতঃপর...

ফেসবুক থেকে নেয়া ছবি

রাজশাহী: রাজশাহীর মানুষদের ভেড়ার সঙ্গে তুলনা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের সহকারি প্রকৌশলী কামরুল আলম। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে প্রকৌশলী কামরুল আলম (Kamrul Alam) তার এ নামের ফেসবুক ভেরিফাইড পেজে একটি ভিডিও বার্তা ছাড়েন। তাতে তিনি লিখেছেন, বর্তমানে রাজশাহীর কিছু মানুষের কান্ড!

ভিডিওটিতে দেখা গেছে, একটি ভেড়া তার সিং দিয়ে বাসভবনের মেইন গেটে আঘাত করছে। কারণ অপর প্রান্তে ভেড়ার প্রতিচ্ছবি উঠে আসায় তার প্রতিপক্ষ ভেবেই এমনটা করছে বলে ধারণা করা হচ্ছে। তাহলে রাজশাহীর মানুষরা ভেড়ার মত আচরণ করে তিনি কী এটিই বুঝাতে চেয়েছেন! এমন প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে ফেসবুক জুড়ে। 

এ ব্যপারে পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটিডের সহকারি প্রকৌশলী কামরুল আলম বলেন, আমি কাউকে উদ্দেশ্য করে এটি করেনি। পরক্ষণে তিনি ভুল স্বীকার করে বলেন, এটি আমার ফেসবুক থেকে এখনি ডিলেট করে দিচ্ছি।

এদিকে একজন দায়িত্বশীল ব্যক্তির এধরণের ঘটনা ভিন্ন চোখে দেখছেন রাজশাহীর স্থানীয়রা। গোলাম সারওয়ার কমেন্টে লিখেছেন, ‘ভেড়াকে মানুষ মনে করেন, নাকি মানুষকে ভেড়া?’ তার উত্তরে কামরুল আলম লিখেছেন ‘ভেড়াগুলোকে মানুষ মনে করেছিলাম সরল মনে’। আবার কেউ হ্যা, হ্যা রিএ্যাক্টও দিয়েছেন।

শাহমখদুম থানা মোড়ের স্থানীয় বাসিন্দা বুলবুল আহম্মেদ বলেন, কামরুল আলম রাজশাহীতে চাকরি করছেন। দুই মেয়েকে স্কুলে লেখাপড়া করাচ্ছেন অথচ তিনি রাজশাহীর শান্তি প্রিয় মানুষদের নিয়ে একটি পশুর সঙ্গে তুলনা করে ফেসবুকে বাজে মন্তব্য করবেন এটি আমরা বরদাস্ত করবনা। কামরুল আলমের বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেয়ারও দাবি জানান তিনি।

রাজশাহী আঞ্চলিক কার্যালয়ের ডিজিএম মো: আমিনুর রহমান খানেএ প্রসঙ্গে বলেন, বিষয়টি আমার জানা নেই। এমনটি হয়ে থাকলে কামরুল আলমের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে