Apan Desh | আপন দেশ

রাজশাহীতে অস্ত্র হাতে ভিডিও ভাইরাল, সেই ৭ কিশোর গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৭, ১ নভেম্বর ২০২৩

রাজশাহীতে অস্ত্র হাতে ভিডিও ভাইরাল, সেই ৭ কিশোর গ্রেফতার

অস্ত্রসহ আটক ৭ কিশোর

রাজশাহী: রাজশাহী মহানগরীর শাহমখদুম থানা এলাকায় দুই কিশোরকে কুপিয়ে জখম করা এবং হাতে দেশীয় অস্ত্র উঁচিয়ে নাচানাচির ভিডিও ভাইরাল হওয়ার পর কিশোর গ্যাংয়ের ৭ সদস্যকে গ্রেফতার করেছে শাহমখদুম থানা পুলিশ ও রাজশাহী গোয়েন্দা পুলিশের (ডিবি) যৌথ টিম।

এসময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের ১১টি দেশীয় অস্ত্র জব্দ করা হয়। তারা সকলেই গাংপাড়া এলাকার বাসিন্দা।

গ্রেফতার আসামিরা হচ্ছে- মো. সোহেল রানা, মো. মনিরুল ইসলাম অপূর্ব, মো. রফিকুল ইসলাম সম্রাট, মো. নাজমুস সাকিব আবির, মো. মোহাইমিনুল শেখ, মো. জিসাদ ও মো. মারুফ হোসেন। সবার বয়স ১৪ থেকে ১৬ পর্যন্ত। তাদের বাড়ি শাহমখদুম থানার গাংপাড়া এলাকায়।

সোহেল রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার পবা নতুনপাড়ার মো. মাসুমের ছেলে, মনিরুল একই এলাকার মো. রাজু আহমেদের ছেলে, সম্রাট মো. নজরুল ইসলামের ছেলে, আবির মো. আব্দুর রহিমের ছেলে, মোহাইমিনুল মো. রিপন শেখের ছেলে, জিসাদ মো. জসিম উদ্দিনের ছেলে এবং মারুফবড়বনগ্রাম চকপাড়ার মো. সালাম হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন আরএমপি'র শাহমখদুম থানার অফিসার ইনচার্জ ওসি ইসমাইল হোসেন। তিনি জানান, গত ২৭ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টায় নগরীর শাহমখদুম থানার পবা নতুনপাড়ার আরডিএ মাঠের সামনে থেকে মো: আরাফাত ও তার বন্ধু সাব্বিরকে উপরোল্লিখিত আসামিরাসহ আরো কয়েকজন অপহরণ করে বনলতা আবাসিক এলাকায় নিয়ে যায়। সেখানে আসামিরা দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে আরাফাত ও সাব্বিরকে গুরুতর জখম করে। এই ঘটনায় গতকাল ৩১ অক্টোবর শাহমখদুম থানায় একটি মামলা দায়ের হয়। এদিকে সন্ধ্যা থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়। এ ভিডিওতে দেখা যায়, আরাফাত ও সাব্বিরকে দেশীয় অস্ত্র দ্বারা গুরুতর জখম করার ঘটনার সঙ্গে জড়িত আসামিরা রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড়বনগ্রাম গাঙপাড়া এলাকায় হাতে দেশীয় অস্ত্র উঁচিয়ে নাচানাচি করছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওটি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার বিপ্লব বিজয় তালুকদারের নজরে আসে।

পরবর্তীতে শাহমখদুম থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ টিম অভিযানে নামে। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ৩১ অক্টোবর দিবাগত রাতে শাহমখদুম থানা এলাকাসহ রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৭ জনকে গ্রেফতার করে।
এসময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের ১১ টি দেশীয় অস্ত্র উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা আরাফাত ও সাব্বিরকে গুরুতর জখমের ঘটনার সঙ্গে জড়িত। অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। আসামিদের বিরুদ্ধে শাহমখদুম থানায় অস্ত্র আইনে আরও একটি মামলা রুজু করা হয়।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে