Apan Desh | আপন দেশ

বিজিবির বিরুদ্ধে কেন্দ্র দখল, সীল মারার অভিযোগ এনে নির্বাচন বর্জন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৫৪, ৭ জানুয়ারি ২০২৪

আপডেট: ১৫:৫৯, ৭ জানুয়ারি ২০২৪

বিজিবির বিরুদ্ধে কেন্দ্র দখল, সীল মারার অভিযোগ এনে নির্বাচন বর্জন

ফেসবুক থেকে নেয়া ছবি

নির্বাচন বর্জন করলেন বর্তমান সংসদ সদস্য জাফর আলম। তিনি কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী। বেলা তিনটার দিকে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্বাচন বর্জনের পোষ্ট দেন। তাতে তিনি ভোট ডাকাতির অভিযোগ করেন। 

জাফর আলমের পোষ্টটি তুলে ধরা হলো- ‘বিজিবি ও গোয়েন্দা সংস্থার নেতৃত্বে অধিকাংশ কেন্দ্র দখল করে ভোট ডাকাতি ও আমার এজেন্টদের মারধর করে কেন্দ্র থেকে বের করে দেওয়ার প্রতিবাদে আমি ভোট বর্জন করলাম... ।

জাফর আলম ট্রাক প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। ওই আসনে বাংলাদেশ কল্যাণ পার্টির সভাপতি মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম নৌকা প্রতীকে ভোট করছেন। তার বিরুদ্ধে অভিযোগ করে আসছিলেন জাফর আলম। 

এরপর বেলা ৩টা ১৯ মিনিটে তিনি লাইভে আসেন, লিখেন ‘দুঃখিত, চকরিয়া-পেকুয়াবাসী আপনাদের স্বপ্ন পূরণ করতে পারলাম না. আমাকে ক্ষমা করে দিবেন ‘।

এরপর কথা বলেন জাফর আলম,। তিনি বলেন, প্রিঢ চকোরিয়াবাসী আমি ট্রাক প্রতিকে ভোট করেছিলাম,। চকোরিয়া পেকুয়ার মানুষ আমাকে অকুষ্ঠ সমর্থন দিয়েছিলেন। এটা বুঝতে পেরে। আজ দুপুর ১২টার পর থেকে একটি বিশেষ গোয়েন্দা সংস্থা তারা সকলে কেন্দ্র দখর করে। আমার এজেন্টদের পিটিয়ে কেন্দ্র থেকে বের করে দিয়ে কেন্দ্রের মধ্যে সীল মারে। ইভেন কি তারা প্রিসাইটিং অফিসারকে কেন্দ্রে মধ্যে আহত করে। এরকম পরিস্থিতিতে প্রতিরোধ করতে গেলে প্রাণহানী ঘটতে পারে তাই আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। আপনাদের প্রতি আমি চির কৃতজ্ঞ। আমি আপনাদের পাশে ছিলাম পাশে থাকব। আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

এমপি জাফর আলমের বক্তব্যের পুরোটা শুনতে ক্লিক করুন এখান। 

আপন দেশ/এবি

 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়