Apan Desh | আপন দেশ

নোঙগের মাদ-জুয়ার আসর

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৮, ১৪ জানুয়ারি ২০২৪

নোঙগের মাদ-জুয়ার আসর

ছবি : আপন দেশ

টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ-ঘাটের জেটি মাদকসেবী ও জুয়াড়িদের আখড়ায় পরিণত হয়েছে। সন্ধ্যা হলে এখানে শুরু হয় মাদকসেবীদের আড্ডাখানা। অবাধে এসব অপরাধমূলক কর্মকাণ্ড প্রকাশ্যে চলছে। বন্ধে ব্যবস্থা নিচ্ছে না বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বি আই ডব্লিউটিএ)।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় দেড় মাস আগে আরিচা ঘাট থেকে আনা বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহনের একটি জেটি গোবিন্দাসী নৌ-ঘাটে নোঙর করা হয়েছে। এটি জরাজীর্ণ অবস্থায় পড়ে আছে। স্থানীয় কিছু মাদবসেবীরা সংঘবদ্ধ হয়ে অবাধে এ জেটির যাত্রী ছাউনীতে মাদকসেবন ও জুয়ার আসর বসিয়ে আসছে। 

স্থানীয় বাসিন্দা জোয়াদ আলী জানান, দিনের বেলায় জেটির ভেতরে উঠতি বয়সী শিক্ষার্থীরা বেশিভাগ সময়ে এখানে ধুমপান ও মাদকের আসর জমায়। এছাড়া সন্ধ্যার পর বসে জুয়ার আসর। এদের ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পান না। কে বা কারা এটি এনেছে এখনো বিষয়টির ব্যাপারে জানা নেই।

গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দুলাল হোসেন চকদার বলেন, দীর্ঘদিন ধরে গোবিন্দাসী নৌ-ঘাট সরকারিভাবে ইজারা হচ্ছিল না। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বি আই ডব্লিউটিএ) থেকে এটি কে বা কারা এনেছে জানা নেই। তবে-মাদকের বিষয়টি উপজেলা আইশৃঙ্খলা মিটিংয়ে উপস্থাপন করা হবে।

এদিকে জেটির বিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ্ বলেন, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বি আই ডব্লিউটিএ) থেকে এটি হয়তো রাখা হয়েছে। এটার ব্যাপারে কোনো তথ্য নেই। তবে, মাদকের বিষয়টি আপনাদের মাধ্যমে অবগত হলাম। দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়