Apan Desh | আপন দেশ

প্রেমিকের বাড়িতে অনশন, স্ত্রীর স্বীকৃতি না দিলে আত্মহত্যা

নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৮, ২ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৮:৩৭, ২ ফেব্রুয়ারি ২০২৪

প্রেমিকের বাড়িতে অনশন, স্ত্রীর স্বীকৃতি না দিলে আত্মহত্যা

ছবি: সংগৃহীত

প্রেমিকের বাড়িতে অনশন করছেন প্রেমিকা। দাবি স্ত্রী হিসেবে মেনে নিতে হবে। প্রেমিকের সাড়ে আট মাসের সন্তানও রয়েছে। অনশন চলছে চারদিন ধরে। স্ত্রী হিসাবে মেনে না নিলে ওই বাড়িতেই আত্মহনন করার হুমিকিও দিয়েছেন প্রেমিকা। ঘটনা নীলফামারীর দক্ষিণ গয়াবাড়ী কালিহাটি গ্রামের।

জানা যায়, দক্ষিণ গয়াবাড়ী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মাজিদুল ইসলাম। তার সঙ্গে প্রতিবেশী ঘোড়ামাড়া গ্রামের মতিয়ার রহমানের মেয়ে ফুলবানু আক্তারের প্রেম।দীর্ঘদিনের। ৬ মাস আগে মাজিদুল ইসলাম অন্যত্র বিয়ে করেন। এদিকে ফুলবানুর সঙ্গে প্রেমের সম্পর্ক চালিয়ে যান। বিষয়টি জানাজানি হয়। গত মঙ্গলবার স্বামীর দাবিতে মাজিদুলে বাড়িতে অনশন শুরু করেন।

সরেজমিনে ডিমলা উপজেলার দক্ষিণ গয়াবাড়ী কালীবাড়ি গ্রামের গিয়ে মাজিদুলের ঘরের সামনে ফুলবানুকে বসে থাকতে দেখা যায়।

অনশনরত ওই প্রেমিকা জানান, মাজিদুল সাথে আমার ১ বছরের সম্পর্ক। তার সঙ্গে আমার শারীরিক সম্পর্ক হয়েছে। আমার পেটে সাড়ে আট মাসের বাচ্চা রয়েছে তার। সে আমার সঙ্গে কিছুদিন যাবৎ অন্যরকম ব্যবহার করছে। আমি তাকে বিয়ের চাপ দিলে যোগাযোগ বন্ধ করে দেয়। এরপর বিভিন্ন ভাবে যোগাযোগ করতে ব্যর্থ হয়েছি। আমার এভাবে চলে আসা ছাড়া কোনো উপায় ছিল না। আমাকে এ বাড়িতে দেখে মাজিদুল আমাকে কিছু না বলে পালিয়ে গেছে। ও যদি আমাকে স্ত্রীর স্বীকৃতি না দেয় তাহলে আমি আত্মহত্যা করব।

মাজিদুলের বাবা সিরাজুল ইসলাম বলেন, মাজিদুল ও ফুলবানুর বিষয়ে আমাদের কিছু জানা নেই। মঙ্গলবার থেকে আমরা মাজিদুলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি। কিন্তু তার মোবাইল ফোন বন্ধ পাচ্ছি। মাজিদুলের সঙ্গে যোগাযোগ না করা পর্যন্ত আমরা ফুলবানুর ব্যাপারে কোনো সিদ্ধান্ত নিতে পারব না।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে