Apan Desh | আপন দেশ

বেইলি রোডে অগ্নিকাণ্ড: সমাবর্তন হলো না তুষারের

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ১২:১৭, ১ মার্চ ২০২৪

আপডেট: ২০:৫৫, ১ মার্চ ২০২৪

বেইলি রোডে অগ্নিকাণ্ড: সমাবর্তন হলো না তুষারের

ছবি: সংগৃহীত

রাজধানীর বেইলি রোডে একটি বাণিজ্যিক ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম তুষার হাওলদার।

তিনি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) সদ্য স্নাতক পাশ এক শিক্ষার্থী। তার বাড়ি ঝালকাঠি জেলার কাঁঠালিয়া  উপজেলার শৌলজালিয়া  ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের তালগাছিয়া গ্রামে।

নিহত তুষারের  বাবা দীনেশ হাওলাদার শুক্রবার (১ মার্চ) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে মরদেহ গ্রহণ করেন। তিনি দীনেশ হাওলাদারের একমাত্র পুত্র ছিলেন।

সাত তলা ওই ভবনে অবস্থিত 'কাচ্চি ভাই' রেস্টুরেন্টে বন্ধুদের সঙ্গে খাবার খেতে গিয়েছিলেন তিনি। ঠিক আগুন লাগার কিছু আগ মুহুর্তে তারা ওই রেষ্টুরেন্টের প্রবেশ করেন। আগুন লাগলে তারা আর বের হতে পারেননি।

পরিবার সূত্রে জানা যায়, তুষার হাওলদার স্টার টেক নামে একটি আইটি কোম্পানিতে ভিডিও জার্নালিস্ট হিসেবে কর্মরত ছিলেন। এর আগে দ্যা রিপোর্ট ডট লাইভে মাল্টিমিডিয়ায় কাজ করতেন তিনি।

নিহত তুষারের  বাবা দীনেশ হাওলাদার বলেন, তুষার ড্যাফোডিল থেকে সাংবাদিকতা বিভাগে অনার্স পাস করেছেন। বৃহস্পতিবার রাতে বাংলামোটরে অবস্থিত তার কর্মস্থল থেকে বের হয়ে বেইলি রোডে খাবার খেতে যান বন্ধুদের সঙ্গে। আর সেখানেই অগ্নিদুর্ঘটনার শিকার হয়ে প্রাণ হারান। তিনি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে সদ্য স্নাতক সম্পন্ন করেছেন এবং সমাবর্তনের অপেক্ষায় ছিলেন।

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে