Apan Desh | আপন দেশ

ভোটকেন্দ্রে অস্ত্র নিতে বললেন ইউপি মেম্বার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ১১:৫১, ৬ মে ২০২৪

ভোটকেন্দ্রে অস্ত্র নিতে বললেন ইউপি মেম্বার

ভিডিও থেকে নেয়া ছবি

ভোটের দিন কেন্দ্রে অস্ত্র নিয়ে যেতে বলেছেন ব্রাহ্মণবাড়িয়ার কসবার বিনাউটি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার (সদস্য) মো. কবির হোসেন।

তার ভোটারদের উদ্দেশ্যে এমন আহ্বান জানানো ১৯ সেকেন্ডের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। গত ৩ মে উপজেলার ব্রাহ্মণগ্রাম এলাকার পশ্চিম পাড়ায় এক নির্বাচনী সভায় তিনি এ বক্তব্য দেন। 

ভিডিওতে কবির হোসেনকে বলতে শোনা যায়, ‘আমাদের কিন্তু ভোটের দিন প্রত্যেকে যার যার বেগে যার যার অস্ত্র লয়া মাঠে আসতে হবে।’

আরও পড়ুন <> জাবিতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

এ সময় তিনি ওই এলাকার কেন্দ্র থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী ছাইদুর রহমান স্বপনকে ৫০০ ভোটে জয়ী করার আহ্বান জানান। পাশাপাশি ছাইদুর রহমানের পক্ষে কাজ করার জন্য উপস্থিত সবার প্রতিশ্রুতি আদায় করেন।

সভাটির সভাপতিত্ব করেন আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক দুবরাজ। কবির হোসেন বলেন, ‘আমি বেগে বলতে গতি বুঝিয়েছি। আর অস্ত্র বলতে ভোটকে বুঝিয়েছি। আসলে গ্রামের ভাষায় আবেগ নিয়ে বলতে গিয়ে বিষয়টি অন্যরকম শোনা গেছে। ইউএনও রোববার আমাকে বিষয়টি নিয়ে কথা বলতে ডেকেছিলেন। আমি তাকে বলে এসেছি। এ সময় প্রার্থী ছাইদুর রহমানও উপস্থিত ছিলেন।’ 

আগামী ১১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে আখাউড়া-কসবা উপজেলা পরিষদ নির্বাচন।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়