Apan Desh | আপন দেশ

ভোট কেনা-বেচার হাটে চেয়ারম্যান প্রার্থীসহ আটক ১১

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ০৮:২৪, ৭ মে ২০২৪

আপডেট: ০৯:৫৪, ৭ মে ২০২৪

ভোট কেনা-বেচার হাটে চেয়ারম্যান প্রার্থীসহ আটক ১১

ছবি: সংগৃহীত

পাবনার সুজানগর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ নেতা শাহীনুজ্জামান শাহীনকে ১০ সহযোগীসহ আটক করেছে র‍্যাব। এসময় জব্দ করা হয়েছে শাহীনের উপজেলা নির্বাচনী কাজে ব্যবহৃত একটি গাড়ি ও ২২ লাখ ৮২ হাজার সাতশ টাকা। 

সোমবার (৬ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সুজানগরের চর ভবানীপুর এলাকা থেকে তাকে আটক করে র‍্যাব-১২ এর পাবনা ক্যাম্পের একটি দল। শাহীন সুজানগর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তার প্রতীক আনারস।

র‍্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান জানান, আগামীকাল (বুধবার) উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে সুজানগর উপজেলা নির্বাচন। এ উপলক্ষ্যে র‍্যাবের নিয়মিত টহল দল সুজানগরের চর ভবানীপুর এলাকায় টহল দিচ্ছিল। এসময় সন্দেহ হওয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহীনুজ্জামান শাহীন ও তার দশ সহযোগীকে আটক করা হয়। এ সময় তার গাড়িতে রাখা দুই ব্যাগ ভর্তি ২২ লাখ ৮২ হাজার সাতশ টাকাও জব্দ করা হয়। আটকদের মধ্যে পৌর দুই ওয়ার্ড কাউন্সিলর ছিলেন। বাকীদের নাম জানা যায়নি।

র‍্যাবের এ কর্মকর্তা আরও জানান, জেলা রিটার্নিং কর্মকর্তাকে বিষয়টি জানানো হয়েছে। তিনি এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।

এদিকে শাহীনুজ্জামান শাহীনকে আটকের খবরে তার সমর্থকরা সুজানগর থানা ঘেরাও করে বিক্ষোভ করে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে