Apan Desh | আপন দেশ

ছেলের প্রতারণায় বাবা-মার বিষপান, অতঃপর...

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১১, ৮ মে ২০২৪

আপডেট: ১৬:১৯, ৮ মে ২০২৪

ছেলের প্রতারণায় বাবা-মার বিষপান, অতঃপর...

ফাইল ছবি

ছেলের ওপর অভিমান করে মা-বাবার এক সঙ্গে বিষ পান করেছেন। স্থানীয়রা উদ্ধার করে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। বুধবার (৮ মে) সকাল সাড়ে ৯টার দিকে নাটোরের গুরুদাসপুরের ঘটনা এটি।  

বিষ পানে গুরুত্বর অসুস্থ বাবা-মা হলেন- মো. আলম শেখ (৬০) ও নাজমা বেগম (৫০)। 

হাসপাতালে চিকিৎসাধীন আলম শেখ বলেন, আমার দুই মেয়ে এক ছেলে। ছেলে সবুজ শেখকে সব জমি-জমা লিখে দিয়েছি। ছেলে তাকে কথা দিয়েছিল সংসারের সকল দায়িত্ব নেবে। আমার সব ঋণ পরিশোধ করবে। কিন্তু জমি লিখে নেয়ার পর ছেলে কথা রাখেনি।

এ দিকে ঋণের কারণে পাওনাদারদের অপমান-অপদস্থ সহ্য করতে হচ্ছে।’ পাশাপাশি ছেলে ও ছেলের বউয়ের দুর্ব্যবহার তো রয়েছেই। অতিষ্ঠ হয়ে স্বামী-স্ত্রী এক সঙ্গে বিষ পান করেছেন বলে জানান আলম শেখ। 

মা-বাবার বিষ পানে আত্মহত্যাচেষ্টার বিষয়ে জানতে চাইলে ছেলে সবুজ শেখ কোনো মন্তব্য করতে রাজি হননি। 

তবে আলম শেখের ভাতিজা জুয়েল রানা বলেন, তার চাচা-চাচি সুস্থ হলে পারিবারিকভাবে বসে এ বিষয়গুলো সমাধানের চেষ্টা করা হবে।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. স্নিগ্ধা আক্তার জানান, বিষ পান করে দুজন হাসপাতালে ভর্তি হয়েছেন। নাজমা বেগমকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে