Apan Desh | আপন দেশ

শীতলক্ষ্যায় নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫২, ৫ মে ২০২৩

শীতলক্ষ্যায় নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ফাইল ছবি

নরসিংদীর শিবপুর উপজেলায় শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৫ মে) তাদের দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

এই দুই কিশোরী হলো ইয়াসমিন আক্তার (১২) ও ইমা আক্তার (১৫)। ইয়াসমিন পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার আবদুর রহিমের মেয়ে। আর ইমা শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের লাখপুর গ্রামের ইকবাল হোসেনের মেয়ে।

এর আগে বৃহস্পতিবার (৪ মে) বেলা দেড়টার দিকে উপজেলার দুলালপুর ইউনিয়নের লাখপুর গ্রামে দুই শিক্ষার্খী ডুবে যায়।

দুই কিশোরীর স্বজন ও স্থানীয় লোকজন বলেন, দুই কিশোরীর পরিবার পলাশের ঘোড়াশাল পৌর এলাকার চরপাড়ায় থাকে। ইমা নবম শ্রেণির ছাত্রী আর ইয়াসমিন ষষ্ঠ শ্রেণিতে পড়ত। এক পারিবারিক আয়োজনে অংশ নিতে লাখপুর গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিল তারা।

বৃহস্পতিবার বেলা একটার দিকে ইমা, ইয়াসমিন ও সাদিয়া শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নামে। বেলা দেড়টার দিকে সাদিয়া পাড়ে উঠে আসে। কিন্তু ইমা ও ইয়াসমিন নদীর পানিতে তলিয়ে যায়। দীর্ঘক্ষণ ডাকাডাকি করার পর তাদের সাড়াশব্দ না পেয়ে সাদিয়া বাড়িতে গিয়ে স্বজনদের ঘটনাটি জানায়। পরে স্বজন ও স্থানীয় লোকজন নদীতে নেমে তাদের খোঁজাখুঁজি শুরু করেন। খবর পেয়ে পলাশ ফায়ার সার্ভিসের সদস্যরা বেলা আড়াইটার দিকে ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান শুরু করেন। তাদের সঙ্গে যুক্ত হয় টঙ্গী থেকে আসা ডুবুরি দল।

ফায়ার সার্ভিস বলছে, শুক্রবার সকাল সাড়ে ছয়টা থেকে নিখোঁজ দুই কিশোরীকে উদ্ধারে দ্বিতীয় দিনের মতো অভিযান শুরু হয়। নদীতে খোঁজাখুঁজির একপর্যায়ে ঘটনাস্থল থেকে প্রায় ১০০ গজ দূরে ইয়াসমিনের মরদেহের সন্ধান পায় ডুবুরি দল। পরে তার মরদেহ তীরে তুলে আনা হয়। পরে ইমার মরদেহ পাওয়া যায়।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়