Apan Desh | আপন দেশ

রাজশাহীতে জমি নিয়ে সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৪

রাজশাহী ব্যুরো

প্রকাশিত: ১১:১১, ১১ জুলাই ২০২৩

রাজশাহীতে জমি নিয়ে সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৪

ছবি : আপন দেশ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পাকড়ি ইউনিয়নে জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে। ইতোমধ্যে এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ জুলাই) সকালে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, মেহের আলী (৭০), সোহেল রানা (৪৫) ও নাইমুল ইসলামকে (৮০) ও উপজেলার পাকড়ীর গোরিসার আবদুল কুদ্দুসের ছেলে মনিরুল ইসলামের (৪৫)।

গ্রেফতাররা হলেন, উপজেলার পাকড়ি ইউনিয়নের মুসরাপাড়া ইয়াজপুর গ্রামে হায়দার আলী (৪৫), ইউনুস আলী (২২) রজব আলী (৩১), আতাউর রহমান (৫০)।

জানা গেছে, সোমবার সকালে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় বেশ কয়েকজন আহত হন। পরে স্থানীয়রা আহত ১০ জনকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মেহের আলী, সোহেল রানা ও নাইমুল ইসলামকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে সোমবার (১০ জুলাই) রাতে হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন মনিরুল ইসলামের মৃত্যু হয়।

এদিকে সোমবার (১০ জুলাই) রাত ১১টার দিকে গোদাগাড়ী থানায় নিহত সোহেল রানা মাসুদের ভাই হৃদয় বাদী হয়ে ৭১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এই মামালায় ২১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫০ জনকে আসামি করা হয়েছে।

ওসি কামরুল ইসলাম জানান, সোমবার সকালের ওই ঘটনায় মামলা হয়েছে। হত্যা মামলায় ২১ জনের নাম উল্লেখ রয়েছে। এ ছড়া অজ্ঞাত আসামি রয়েছে। আটকদের এই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়