Apan Desh | আপন দেশ

টাঙ্গাইলে স্বামীকে বেধে নারীকে দলব্ধ ধর্ষণ, ছয়জন গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪১, ৪ আগস্ট ২০২৩

আপডেট: ১২:৪৫, ৪ আগস্ট ২০২৩

টাঙ্গাইলে স্বামীকে বেধে নারীকে দলব্ধ ধর্ষণ, ছয়জন গ্রেফতার

প্রতীকী ছবি

টাঙ্গাইলের সখীপুরের গজারিবনে স্বামীকে- বেঁধে রেখে এক নারীকে (২৩) দলবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৩ আগস্ট) রাতে উপজেলার নয়াকচুয়া গ্রামের চাঁদেরহাট নামের এক বিনোদনকেন্দ্রের পাশের বনের ঘটনা এটি। 

ঘটনার দিবাগত রাত একটার দিকে সখীপুর থানায় মামলা করেন ভুক্তভোগী নারীর স্বামী। এতে সাতজনকে আসামি করা হয়। পুলিশ রাতেই অভিযান চালিয়ে জড়িত থাকার অভিযোগে ছয়জনকে গ্রেফতার করেছে। ভুক্তভোগী নারী বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন।

গ্রেফতার আসামিরা হচ্ছেন বুলবুল আহমেদ (২৪), লাবু মিয়া (২৬), মোহাম্মদ বাবুল (৩০), আসিফ হোসেন (২৩), শফিক আহমেদ (২৫) ও মোজাম্মেল হক (৩০)। তাদের সবার বাড়ি উপজেলার কচুয়া গ্রামের দক্ষিণপাড়া এলাকায়।

আরও পড়ুন <<>> নোয়াখালীতে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণের দায় স্বীকার

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, বৃহস্পতিবার বিকেলে সখীপুর উপজেলার একটি গ্রামের বাসিন্দা ওই দম্পতি নয়াকচুয়া গ্রামে অবস্থিত চাঁদেরহাট নামের একটি বিনোদনকেন্দ্রে বেড়াতে যান। সন্ধ্যার দিকে তারা বিনোদনকেন্দ্র থেকে মূল ফটকে বেরিয়ে আসেন। এ সময় আসামিরা তাদের প্রেমিক-প্রেমিকা হিসেবে সন্দেহ করে পাশের একটি গজারিবনে ধরে নিয়ে যান। সেখানে আসামিরা তাদের প্রথমে মারধর করেন। একপর্যায়ে রাত সাড়ে আটটার দিকে স্বামীকে বেধে রেখে ওই নারীকে সাতজন ধর্ষণ করেন। ওই নারী অচেতন হয়ে পড়লে অভিযুক্ত ব্যক্তিরা চলে যান।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম শুক্রবার (৪ আগস্ট) বলেন, বৃহস্পতিবার রাত ১টার দিকে ওই দম্পতি থানায় এসে ধর্ষণের বিষয়টি জানান। সঙ্গে সঙ্গেই ওই গ্রামে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত ছয়জনকে গ্রেফতার করা হয়। ধর্ষণের সঙ্গে জড়িত আরও একজনকে গ্রেফতারের চেষ্টা চলছে। আসামিদের সকালে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে