Apan Desh | আপন দেশ

বাগেরহাটে চোরাই ট্রাকসহ দুই জন আটক

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ২২:০৯, ১৩ আগস্ট ২০২৩

বাগেরহাটে চোরাই ট্রাকসহ দুই জন আটক

ছবি: আপন দেশ

বাগেরহাট: বাগেরহাটে ট্রাকসহ আন্ত:জেলা ট্রাক চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শনিবার (১২ আগস্ট) রাতে জেলার চিতলমারী উপজেলার বড়গুনি বড় বাজার এলাকা থেকে ট্রাকসহ চোরদের আটক করা হয়।

আটককৃতদের ট্রাকসহ নরসিংদী জেলার শিবপুর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে। আটককৃতরা হলেন, গোপালগঞ্জ সদর উপজেলার খানাপাড়া গ্রামের ইব্রাহিম চৌধুরী(২৯) এবং তার সহযোগী মোঃ রাজু মোল্লা (২৬)।

র‌্যাব-৬ খুলনার সহকারী পরিচালক মিডিয়া তারেক আনাম বান্না বলেন, র্দীঘদনি ধরে একটি চক্র বিশেষ  মাস্টার চাবি দিয়ে কৌশলে বড় বড় (১৬১৫ মডেল) এর ট্রাক চুরি করে আসছলি। গত ১ জুন চক্রটি বাগেরহাট সদর উপজেলার চুলকাটি বাজার থেকে একটি বড় ট্রাক চুরি হয়। চোর শনাক্ত ও ট্রাক উদ্ধারে র‌্যাব গোয়েন্দা তৎপরতা শুরু করে। গোয়েন্দা তৎপরতার ভিত্তিতে শনিবার (১১ আগস্ট) রাতে ট্রাকসহ দুইজনকে আটক করা হয়। ওই ট্রাকটি গেল ৬ আগস্ট রাতে নরসিংদী জেলার শিবপুর থানা থেকে চুরি করে এনেছিল তারা। ঢাকা মেট্রো-২২-০৬২৯ নম্বরের ট্রাকটির নাম্বার প্লেটটি তারা কৌশলে পরিবর্তন করে ফেলেছিল। আটককৃতদের শিবপুর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আপন দেশ/ প্রতিনিধি/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে