Apan Desh | আপন দেশ

শিল্পী বিপাশাকে আজ স্মরণ করবেন বন্ধুরা

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১২:০৯, ১৯ আগস্ট ২০২৩

আপডেট: ১২:১০, ১৯ আগস্ট ২০২৩

শিল্পী বিপাশাকে আজ স্মরণ করবেন বন্ধুরা

ফাইল ছবি

‘বিপাশা গুহঠাকুরতার আপনজন’রা তার জন্মদিন উপলক্ষ্যে আজ শনিবার (১৯ আগস্ট) আয়োজন করছেন বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান। রাজধানীর ধানমন্ডি ক্লাবের গ্র্যান্ড হলে অনুষ্ঠানটি শুরু হবে সন্ধ্যে সাড়ে ৬টায়।

আলোচনা ও সঙ্গীতানুষ্ঠানে অংশগ্রহণ করবেন খায়রুল আনাম শাকিল, রোকাইয়া হাসিনা, পাপড়ি গুহঠাকুরতা রায়, রাহাত আরা গীতি, পারভীন সুলতানা, করিম হাসান খান, রওশন আরা সোমা, মহুয়া বাবর, নাদিয়া আরেফিন শাওন, শহীদ কবির পলাশ, মাহমুদুল হাসান, নাহীদ মোমেন, বিজন মিস্ত্রী, গোলাম হায়দার, রমা বাড়ৈ প্রমুখ।

অভ্যূদয় সাংস্কৃতিক গোষ্ঠীর একঝাঁক শিল্পীও অনুষ্ঠানে সম্মেলক সঙ্গীত পরিবেশন করবেন। হাওয়াইয়ান গিটারে জনপ্রিয় গানের সুর বাজাবেন শিল্পী সৈয়দ আরমান রেজা।

আরও পড়ুন <> শিহাব ভাই আগেই অষ্ট্রেলিয়ায় গেছেন আমি যাচ্ছি: ফারিণ

শিল্পী বিপাশা গুহঠাকুরতা ২০২২ সালের ২৯ এপ্রিল হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তিনি চট্টগ্রামের বিখ্যাত দেওয়ানজী পরিবারের সন্তান। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতকোত্তর ডিগ্রি লাভের পাশাপাশি তিনি নজরুল-সঙ্গীতেও উচ্চতর প্রশিক্ষণ নেন। তিনি রেডিও ও টিভির বিশেষ গ্রেডের শিল্পী ছিলেন। তার একাধিক নজরুল ও হারানো দিনের এলবাম প্রকাশিত হয়েছে। বেঙ্গল ফাউন্ডেশন ও প্রসঙ্গ নজরুল-সঙ্গীত গ্রুপের ইউটিউব চ্যানেলে তার গান পাওয়া যায়। এ ছাড়া শিল্পীর নিজেরও একটি ইউটিউব চ্যানেল আছে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে