Apan Desh | আপন দেশ

বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই একসঙ্গে অর্জুন-মালাইকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:০৩, ২০ জানুয়ারি ২০২৪

বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই একসঙ্গে অর্জুন-মালাইকা

ছবি : সংগৃহীত

বলিউড তারকা মালাইকা অরোরা ও অর্জুন কাপুর দীর্ঘদিন একসঙ্গে কোথাও বের হননি। যাদের ইনস্টাগ্রামে প্রবেশ করলেই দুজনের একসঙ্গে বিভিন্ন স্থানে ভ্রমণের ছবি দেখা যেত, তারা অনেকদিন ধরে কোনো ছবিই প্রকাশ করেননি।

মালাইকা মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় একাই ঘুরছিলেন কয়েকদিন। তিনি ছুটি কাটাতে বোন অমৃতা অরোরার সঙ্গে বাইরে গিয়েছিলেন। সেই সময় থেকেই জল্পনা-কল্পনা শুরু হয় মালাইকা-অর্জনের বিচ্ছেদ হয়েছে। তবে সেই খবর যে সত্যি নয়, তা কিছু দিন ধরে আভাস পাওয়া যাচ্ছিল বলিউডে।

মালাইকার নিকটজনরা বলতে শুরু করেন, ‘সবই গুজব! দুজনে ভীষণ ভালো আছে’। তারা মুখে বললেও এই কথার কোনো প্রমাণ মিলছিল না। অবশেষে শুক্রবার (১৯ জানুয়ারি) রাতে দুজনকে একসঙ্গে ‘ডেট’-এ যেতে দেখে সমালোচকদের মুখে যেন ছাই পড়েছে।

আরও পড়ুন <> টমের প্রতি কেন কৃতজ্ঞ কিডম্যান

দুজনেই এক গাড়িতে বেরিয়েছিলেন শুক্রবার রাতে। রাস্তায় যথারীতি ফটোগ্রাফারদের নজরে পড়ে যান অর্জুন-মালাইকা। পাশাপাশি তাদের এ ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

অর্জুন-মালাইকা গত সাত-আট বছর ধরে গভীর সম্পর্কে রয়েছেন। কিন্তু কেমন করে তাদের বিচ্ছেদের গুঞ্জন উঠেছে- তা নিয়ে অনেকের মনে প্রশ্ন জেগেছে। তবে জানা গেছে, যত সমস্যা বিয়ে নিয়ে! তাদের একজন আবারও বিয়ের পিঁড়িতে বসতে চাইছেন। অন্যজন এখনই সে পথে হাঁটতে নারাজ। ফলে মনোমালিন্য লেগেই থাকত। তার ওপর মালাইকার সাবেক স্বামী আরবাজ খান সম্প্রতি দ্বিতীয় বিয়ে করেছেন।

তার বিয়ের ভিডিও দেখতে দেখতে বিভিন্ন মহলে আবারো আলোচনা শুরু হয় অর্জুন-মালাইকার বিয়ে নিয়ে। মালাইকা কয়েকদিন নিজেকে সব কিছু থেকেই গুটিয়ে নিয়েছিলেন।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়