Apan Desh | আপন দেশ

হোটেল ব্যবসাতেও ইতি টানলেন মাহি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:২৭, ১৪ মার্চ ২০২৪

হোটেল ব্যবসাতেও ইতি টানলেন মাহি

ছবি: সংগৃহীত

গত বছরের রমজানে ইফতারি বিক্রি করতে দেখা গিয়েছিল অভিনেত্রী মাহিয়া মাহিকে। গাজীপুরে ‘ফারিশতা’ নামের রেস্তোরাঁয় ইফতারি দিয়ে ব্যবসা শুরু করেছিলেন। সেই রেস্তোরাঁয় সময় দিতে দেখা গেছে মাহিকে। ফেসবুক থেকে ফারিশতার সামনে লাইভে এসে ব্যাপক আলোচনায় ছিলেন এ অভিনেত্রী। ঘুরে ঘুরে দেখিয়েছিলেন তার রেস্টুরেন্টে ইফতার বিক্রির দৃশ্য।

সে সময় সঙ্গে ছিলেন তার স্বামী রাকিব সরকারও। এ বছর আর ইফতারি বিক্রি করতে দেখা গেল না মাহিকে। কারণ কিছুদিন আগেই রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন এ নায়িকা। বর্তমানে ছেলেকে নিয়ে আলাদাই থাকছেন মাহি। এছাড়াও বিচ্ছেদের ঘোষণা দেয়ার পর ফের কাজে মনোযোগ দিয়েছেন মাহি। সম্প্রতি বেশ কিছু কাজ নিয়ে বেশ ব্যস্ত আছেন তিনি।

আরও পড়ুন>> তায়েব-ইমনের ফাঁস কল রেকর্ডে যা আছে

এদিকে প্রথম রমজানে ফারিশতা রেস্তোরাঁর ফেসবুক পেজে বিভিন্ন পদ ও ইফতারসামগ্রী নিয়ে লাইভ হয়েছে। তবে সেখানে দেখা মেলেনি মাহির। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, তবে কি সংসার জীবনের মতো হোটেল ব্যবসাতেও ইতি টানলেন এ নায়িকা? খবর অবশ্য তেমনই। 

বিশেষ সূত্রে খবর, বিচ্ছেদের ঘোষণা দেয়ার পর ব্যবসা থেকেও সরে দাঁড়িয়েছেন তিনি।

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাজনীতিক ও ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। তাদের এ সংসারে এক পুত্রসন্তান, নাম ফারিশ। বিয়ের পরেই নায়িকা গাজীপুরে শুরু করেছিলেন রেস্টুরেন্ট ব্যবসা। যদিও মাহি যখন অন্তঃসত্ত্বা ছিলেন তখন তার পুরোপুরি বিশ্বাস ছিল, তিনি কন্যাসন্তানের মা হবেন। সে কারণে রেস্টুরেন্টের নাম দিয়েছিলেন ‘ফারিশতা’। জানিয়েছিলেন, মেয়ে হলে তিনি এ নামটাই রাখবেন।

কিন্তু পরে দেখা গেল, পুত্রসন্তানের মা হয়েছেন মাহিয়া মাহি। এরপর রেস্টুরেন্টের নামের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখেন ফারিশ। কিন্তু সন্তানের এ বন্ধন টেকাতে পারেনি নায়িকার তৃতীয় সংসারও। এর আগে, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন মাহি। সেই সংসার ভাঙে ২০২১ সালের জুনে। তারও আগে শাওন নামে এক ছেলের সঙ্গে মাহির বিয়ে হয়, তখন তিনি নায়িকা হননি।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়