Apan Desh | আপন দেশ

জায়েদের ফোন কেন সুইমিংপুলে ফেললেন সাকিব

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১২:০৫, ২ মে ২০২৪

আপডেট: ১২:০৬, ২ মে ২০২৪

জায়েদের ফোন কেন সুইমিংপুলে ফেললেন সাকিব

ছবি : সংগৃহীত

ঢালিউডের আলোচিত চিত্রনায়ক জায়েদ খান ও ক্রিকেটার সাকিব আল হাসানের একটি ভিডিও ভাইরাল হয়েছে শোস্যাল মিডিয়ায়। 

ভিডিওতে দেখা যায়, জায়েদের মোবাইল ফোন সুইমিংপুলে ছুড়ে ফেলেন সাকিব। মাত্র পাঁচ সেকেন্ডের এই ভিডিও নিয়ে এখন তোলপাড়।

ভিডিওতে অনেকটা বিরক্তিভাব দেখা গেছে ক্রিকেটার সাকিবের মধ্যে। তবে এ ঘটনায় এখনো দুজনের কেউই প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি।

কিন্তু তারা কথা না বললেও তাদের এ ঘটনা নিয়ে চলছে নানা গুঞ্জন।

আরও পড়ুন <> প্রনস-বিপাশা গুহঠাকুরতা স্মৃতি নজরুল পুরস্কার পেলেন সোনিয়া

বুধবার (১ মে) ফেসবুক ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে একটি স্ট্যাটাস দিয়েছেন জায়েদ খান। যার ক্যাপশনে তিনি লেখেন, ‘নম্বর ওয়ান বলেই কি ফোন ফেলে দেবে? শিগগিরই সব জানাব, তার পর  আপনারাই বিচার কইরেন।’

এ চিত্রনায়কের এমন স্ট্যাটাস নিয়ে অবশ্য আগ্রহ দেখা গেছে নেটিজেনদের মধ্যে। মন্তব্যের ঘরে কেউ কেউ সাকিবের আচরণ নিয়ে প্রশ্ন তুলে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছেন। আবার কেউ কেউ বলছেন― কোনো প্রতিষ্ঠানের ব্র্যান্ডিং প্রোমোশনের অংশ ভিডিওটি। তবে এ ব্যাপারে জায়েদ-সাকিব কিছু না বলা পর্যন্ত এখনই নিশ্চিত কিছু বলা যাচ্ছে না।

মাগুরা-১ আসনের বর্তমান সংসদ সদস্য সাকিব আল হাসান এই মুহূর্তে বিভিন্ন ব্র্যান্ডের অ্যাম্বাসেডর ও ব্র্যান্ড প্রমোটার হিসেবে কাজ করছেন। জায়েদ খান বিভিন্নভাবে মানুষের আলোচনায় রয়েছেন। সম্প্রতি তিনি অস্ট্রেলিয়ায় স্টেজ পারফর্ম করে ব্যস্ত সময় পার করেছেন।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়