Apan Desh | আপন দেশ

প্রথম ভারতীয় ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ দীপিকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৪৫, ১৯ মে ২০২৪

আপডেট: ১২:০২, ২২ মে ২০২৪

প্রথম ভারতীয় ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ দীপিকা

ফাইল ছবি

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জনপ্রিয়তা ভারত ছাড়িয়ে এখন বিশ্বজুড়ে। এ কারণে আন্তর্জাতিক অঙ্গনের বড় বড় ইভেন্টে প্রায়ই অংশ নিতে দেখা যায় অভিনেত্রীকে।

তবে সে বিশ্বখ্যাতিই অভিনেত্রীকে ডেডলাইনের ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় পৌঁছে দেবে তা হয়তো ভাবেননি দীপিকা। সংসারে সন্তান আসার আগেই এমন সুখবরে খুশি দীপিকার স্বামী, অভিনেতা রণবীর সিংও।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি প্রতিবেদন থেকে জানা যায়, ডেডলাইনের ‘গ্লোবাল ডিসরাপ্টর্স, ২০২৪’-এর তালিকায় প্রথম ভারতীয় হিসাবে জায়গা করে নিয়েছেন দীপিকা। 

আরও পড়ুন <> মোদি হয়ে আসছেন ‘কাটাপ্পা’

এ তালিকায় দীপিকার সঙ্গে নাম শোভা পাচ্ছে হলিউডের খ্যাতনামী অভিনেত্রী উমা থারম্যান, কোরিয়ান-আমেরিকান লেখক ও পরিচালক লি সাং জিন, আমেরিকান অভিনেত্রী ও প্রযোজক ইভা জ্যাকুলিন লংগোরিয়ার নাম।

জানা গেছে, বিনোদন জগতে অনবদ্য অবদান, প্রচলিত ধ্যান-ধারণার বদল আর আন্তর্জাতিক পরিচিতির কারণে দীপিকাকে এ তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে।

স্ত্রীর এমন সাফল্যে ইনস্টাগ্রাম পোস্ট দিয়েছেন রণবীর। দীপিকাকে নিয়ে প্রকাশিত এক প্রতিবেদনের ছবি পোস্ট করে এর ক্যাপশনে রণবীর লিখেছেন, বাচ্চার মা আমাদের কাঁপিয়ে দিয়েছে...।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ